আজকের শিরোনাম :

বীরগঞ্জে স্ত্রীসহ নৈশ্যপ্রহরীকে কুপিয়ে আহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ মার্চ ২০২৪, ১২:০৪

দিনাজপুরের বীরগঞ্জে মোঃ সুরুজ্জামান (৪৭)নামে এক নৈশ্যপ্রহরী এবং তার স্ত্রী রুমালী আক্তারকে কুপিয়ে আহত করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে এলাকাবাসী। 

মোঃ সুরুজ্জামান উপজেলার নিজপাড়া ইউনিয়নের নিজাপাড়া বানপাড়া গ্রামের উজির উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার গভীর রাতে পৌর শহরে অবস্থিত উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মোনায়েম মিয়ার গ্যারেজে এ ঘটনা ঘটে।

আহত মোঃ সুরুজ্জামান জানান, বৃহস্পতিবার রাতে আনুমানিক ১০ জনের একদল দুর্বৃত্ত গ্যারেজে হামলা চালিয়ে দরজা ভাঙ্গার চেষ্টা চালায়। পরে দেওয়াল ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। এ সময় তাদের বাধা দেওয়ার চেষ্টা করলে দুর্বৃত্তরা তাকে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। স্ত্রী রুমালী আক্তার তাকে রক্ষার জন্য এগিয়ে এলে তাকেও কুপিয়ে গুরুত্বর জখম করে। তাদের আত্মচিৎকারে এলাকাবাসী ছুটে এলে তারা পালিয়ে যায়। পালিয়ে যাবার সময় ৫১ হাজার টাকা এবং একটি মাটির ব্যাংক নিয়ে যায়।

উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মোনায়েম মিয়া জানান, সম্প্রতি আইন শৃঙ্খলার চরম অবনতি এবং অব্যাহত চুরি ছিনতাই ও রাহাজানির বিষয়টি বৃহস্পতিবার উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় উত্থাপন করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছি। কিন্তু ব্যাপারে প্রশাসনের কোন উদ্যোগ চোখে পড়েনি। তাই সাধারণ মানুষ বেশ আতংকে রয়েছে। বিষয়টি প্রধানমন্ত্রীর নজরে আনার উদ্যোগ গ্রহণ করা হবে। তার গ্যারেজে হামলায় নৈশ্যপ্রহরীসহ আহত দুজন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে এবং বিষয়টি পুলিশকে অবহিত করা হয়েছে বলে তিনি জানান।

এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন বীরগঞ্জ থানার ওসি মজিবুর রহমান।

এবিএন/মোঃ নূরে আলম/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ