আজকের শিরোনাম :

পীরগঞ্জে ফেন্সিডিল ও অস্ত্রসহ হত্যা মামলার আসামি গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ মার্চ ২০২৪, ১১:০৪

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে দেশিয় অস্ত্র ও ১৮৬ বোতল ফেন্সিডিলসহ মেজবাহুল নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩।

বৃহস্পতিবার রাতে উপজেলার জাবরহাট ইউনিয়নের চৌরঙ্গী অষ্টপ্রহর বাজার এলাকায় পল্লী বিদ্যুৎ অফিসের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মেজবাহুল উপজেলার চন্দরিয়া গ্রামের মকলেসুর রহমানের ছেলে এবং বিকাশ ও ফ্লেক্সিলোড ব্যবসায়ী ইসাহাক আলী হত্যা মামলার আসামি।

র‌্যাব-১৩ এর ডিএডি আলিয়ার রহমান জানান, পীরগঞ্জ উপজেলার জাবরহাট ইউনিয়নের অষ্টপ্রহর এলাকা দিয়ে বিপুল পরিমাণ মাদক পাচার হচ্ছে-এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‌্যাব-১৩ এর একটি দল। এক পর্যায়ে মেজবাহুলকে আটক করেন তারা। এরপর তাঁর সাথে থাকা বস্তা থেকে ১৮৬ বোতল ফেন্সিডিল ও ২৭ ইঞ্চি লম্বা একটি দেশিয় অস্ত্র (ছুরি) উদ্ধার করা হয়। পরে অস্ত্র ও মাদকসহ তাকে পীরগঞ্জ থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়। এ ঘটনায় তিনি বাদী হয়ে মেজবাহুলের বিরুদ্ধে পীরগঞ্জ থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

উল্লেখ্য, ২০২১ সালে উপজেলার জাবরহাট বাজারে বিকাশ ও ফ্লেক্সিলোড ব্যবসায়ী ইসাহাক আলী হত্যা মামলার আসামি হিসেবে মেজবাহুল বর্তমানে জামিনে আছেন।

পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ খায়রুল আনাম বলেন, মেজবাহুলকে মাদক ও অস্ত্রসহ গ্রেপ্তার করে থানায় দিয়েছেন র‌্যাব-১৩। তাঁর বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। মামলা পরবর্তী কার্যক্রম অব্যাহত রয়েছে।  

এবিএন/বিষ্ণুপদ রায়/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ