চট্টগ্রামে মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ মার্চ ২০২৪, ১৯:২৯

মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মোঃ শাহদাতকে ১৩ বছর পর চট্টগ্রাম নগরীর বন্দর এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭ চট্টগ্রামের একটি আভিযানিক দল। গ্রেফতারকৃত শাহাদত লক্ষীপুর সদরের ধারাপুর এলাকার মৃত নুরুল আমিনের পূত্র।

১২ মার্চ ২৪ মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে রাত আনুমানিক ১.৩০টার সময় র‌্যাবের আভিযানিক একটি টিম চট্টগ্রাম নগরীর সল্টগোলা ক্রসিং এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ঘটনার বিবরণে প্রকাশঃ ধৃত আসামি মোঃ শাহাদত ডিএমপি খিলগাঁও থানার মামলা নং-১১(৬)১১, ধারা-১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের  ১৯(১) এর ৩(খ) মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি। সে দীর্ঘ ১৩ বছর যাবত গ্রেফতার এড়াতে বিভিন্ন সময় বিভিন্ন এলাকায় আত্মগোপন করেছিল। সর্বশেষ সে চট্টগ্রাম মহানগরীর বন্দর থানাধীন সল্টগোলা এলাকায় অবস্থান করছে মর্মে র‌্যাব-১১ নারায়নগঞ্জের কাঁছে তথ্য আসলে নারায়নগঞ্জ-১১ র‌্যাব চট্টগ্রাম র‌্যাব-৭ এর সাথে যোগাযোগ করে র‌্যাবের যৌথ আভিযানিক একটি টিম উল্লেখিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মোঃ শাহদাত হোসেন (৩৮), পিতা-মৃত নুরুল আমিন, সাং-ধারাপুর, থানা-লক্ষীপুর সদর, জেলা-লক্ষীপুর’কে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদে সে বর্ণিত মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মর্মে স্বীকার করে বলে জানিয়েছে র‌্যাব।

গ্রেফতারকৃত আসামিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে লক্ষীপুর জেলার লক্ষীপুর সদর থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

এবিএন/সেলিম চৌধুরী/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ