সর্বদা সুখে-দুঃখে পাশে থাকতে চাই : এমপি বাঁধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ মার্চ ২০২৪, ১২:৩০ | আপডেট : ১১ মার্চ ২০২৪, ১২:৩০

আপনাদের ভোটে আমি সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। তাই আমার কাজ আপনাদের সুখে-দুঃখে পাশে থাকা। সেই সঙ্গে অত্র এলাকার মসজিদ, মন্দির, রাস্তা-ঘাট, শিক্ষাপ্রতিষ্ঠান এর উন্নয়নে আমি নিরলসভাবে কাজ করে যেতে চাই। এবার সংসদ নির্বাচনে আপনাদের আমি যেভাবে পাশে পেয়েছিলাম আগামীতেও যেন সেভাবে আপনাদের পাশে পাই এটার আমার প্রত্যাশা। কেননা আমার শক্তি হলো এই দুই উপজেলার জনগণ। গত ১০ মার্চ রোববার দুপচাঁচিয়া উপজেলার তালোড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডবাসীর আয়োজনে দোগাছি গ্রামে গণসংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে বগুড়া-৩ (আদমদীঘি-দুপচাঁচিয়া) এলাকার সংসদ সদস্য খান মুহাম্মদ সাইফুল্লাহ আল মেহেদী বাঁধন এ কথাগুলো বলেন। 

তালোড়া ইউপির ০৯নং ওয়ার্ড সদস্য সাদিকুল ইসলাম মজনুর সভাপতিত্বে ও তালোড়া পৌর আ’লীগের সাধারন সম্পাদক মামুনুর রশিদ রাজুর পরিচালনায় গণসংবর্ধনা সভায় বক্তব্য রাখেন আদমদীঘি উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সুমিনুল ইসলাম সুমন। 

এ সময় উপস্থিত ছিলেন চাঁপাপুর কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নজরুল ইসলাম, দুপচাঁচিয়া উপজেলা আ’লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ফেরদৌস রহমান, প্রাক্তন প্রধান শিক্ষক আফজাল হোসেন খন্দকার, আ’লীগ নেতা ও সমাজ সেবক ডাঃ লায়ন বোরহান উদ্দিন সম্রাট,  ইউপি সদস্য পলাশ খন্দকার, আ’লীগ নেতা মুঞ্জুরুল আলম, রুহুল আমিন, নূর মোহাম্মদ, দেবব্রত মন্ডল বাপ্পী, আলতাফনগর চলন্তিকা সংসদের সভাপতি গোলাম মোস্তফা, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোতালেব হোসেন সহ ওয়ার্ডবাসী। 

সভা শেষে ওয়ার্ডবাসীর পক্ষ হতে সংসদ সদস্য খান মুহাম্মদ সাইফুল্লাহ আল মেহেদী বাঁধনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। 

পরে সংসদ সদস্যের পিতা আদমদীঘি উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজুর সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

এবিএন/গোলাম মুক্তাদির সবুজ/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ