চুনারুঘাটে দুই শিশুকে নির্যাতন, নারী ইউপি সদস্যসহ গ্রেফতার ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ মার্চ ২০২৪, ১৪:২৩

চুনারুঘাটে গরু চুরির অপবাদে দুই শিশুকে গাছের সাথে বেঁধে নির্যাতনের অভিযোগে ইউপি সদস্যসহ দু’জনকে গ্রেফতার করেছে চুনারুঘাট থানা পুলিশ। 

শুক্রবার (৮ মার্চ) দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন আহম্মদাবাদ ইউনিয়নের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য মোছা. মমিনা খাতুন ও একই ইউনিয়নের বনগাঁও গ্রামের আব্দুল কুদ্দুছের ছেলে আব্দুর রউফ। গত বৃহস্পতিবার রাতে তাদের বিরুদ্ধে নির্যাতিত শিশুদের নানী আনোয়ারা খাতুন বাদী হয়ে ইউপি সদস্য মমিনা খাতুনসহ ৫ জনের নাম উল্লেখ করে চুনারুঘাট থানায় মামলা দায়ের করেন।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, কালিশিরি গ্রামের মৃত কন্টু মিয়ার ছেলে নুর ইসলাম (১০) ও আব্দুল হাকিমের ছেলে তোফাজ্জল (৮) একই মা তাসলিমা খাতুনের সন্তান। দুই সন্তানকে নিয়ে তাসলিমা তাদের নানী বাড়িতে থাকতেন। সম্প্রতি জীবিকার সন্ধানে তাসলিমা সৌদি আরব পাড়ি জমান। গত ৪ মার্চ বিকেলে শিশু নুরুল ও তোফাজ্জলকে মাঠ থেকে গরু চুরির অভিযোগে ধরে এনে বাড়ির একটি গাছের সাথে বেঁধে শিশু দু’টিকে বেধড়ক মারধর করে।

চুনারুঘাট থানার ওসি হিল্লোল রায় জানান, ঘটনাটি ৪ মার্চ ঘটলেও পুলিশকে কেউ জানায়নি। বৃহস্পতিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্যাতনের ভিডিও প্রকাশিত হলে বিষয়টি তাদের নজরে আসে। রাতেই ঘটনার সাথে জড়িত দুজনকে আটক করা হয়। এ ঘটনায় নির্যাতিত শিশুর নানী আনোয়ারা খাতুন বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখসহ আরও ৩ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন। দু’জনকে আদালতে সোপর্দ করা হয়েছে। জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এবিএন/নুরুজ্জামান ভূইয়া/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ