দৌলতপুরে ঐতিহাসিক ৭ মার্চ পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ মার্চ ২০২৪, ১৬:১৩

কুষ্টিয়ার দৌলতপুরে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ মার্চ দিবস ২০২৪ পালিত হয়েছে। 

উপজেলা প্রশাসনের আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচীর আয়োজন করা হয়।  

বৃহস্পতিবার সকাল ৯টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এরপর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুল্লাহর সভাপতিত্বে ঐতিহাসিক ৭ মার্চ জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের দিকনির্দেশনামূলক ভাষণের ওপর আলোকপাত করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন। এছাড়া আলোচনা সভায় উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান সাকির আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন, দৌলতপুর থানার ওসি রফিকুল ইসলাম, কৃষি কর্মকর্তা কৃষিবিদ নুরুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শফিউল ইসলাম, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সাইদা সিদ্দিকা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান, মৎস্য কর্মকর্তা হোসেন আহমেদ, বীরমুক্তিযোদ্ধা আব্দুস সোবহান প্রমুখ। আলোচনা সভায় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিগণ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এরপর ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে শিক্ষার্থীদের ৭ মার্চের ভাষণ প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এবং চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ী শিশু-কিশোরদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। 

এবিএন/জহুরুল হক/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ