আজকের শিরোনাম :

ধর্মপাশায় অবৈধ ২৬০ বস্তা সুপারি আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ মার্চ ২০২৪, ১৫:২৩

সুনামগঞ্জের ধর্মপাশায় চোরাকারবারিরা কৌশল পরিবর্তন করে দেশের বিভিন্ন স্থান থেকে নিয়ে আসা ৫০কেজি ওজনের ষও সুন্দরবনের একটি কাভার্ডভ্যানসহ ৩ জনকে আটক করেছে থানা পুলিশ। 

বুধবার বিকাল পৌনে ৩টার দিকে ধর্মপাশা মধ্যনগর সড়কের পাইকুরাটি ইউনিয়নের নওধান গ্রামের সামনে থেকে তাঁদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন উপজেলার পাইকুরাটি ইউনিয়নের বৌলাম গ্রামের ইউপি সদস্য শফিকুল ইসলামের ছেলে মো.ইয়াসিন (২৪), জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার চরখামরা গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে আশরাফুল ইসলাম (৩০), লক্ষীপুর জেলার লক্ষীপুর উপজেলার ভবানীগঞ্জ গ্রামের মৃত নূরুল আমীনের ছেলে মাহমুদ হাসান অপু(২৭)।

পাইকুরাটি ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক ইকবাল বলেন, শফিকুল চোরাচালের সাথে জড়িত থাকার বিষয়টি আমি উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভাতেও উত্থাপন করেছি

ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দোহা জানান, একটি চোরাকারবারি চক্র দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে সীমান্তের বিভিন্ন পথ দিয়ে দেশীয় সুপারি পাচার করে আসছিল। তারই ধারাবাহিকতায় বুধবার বিকালে ঝালকাঠি থেকে সুন্দরবনের একটি কাভার্ডভ্যানে বিপুল পরিমাণ সুপারি নিয়ে আসছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে গাড়িতে থাকা ২৬০ বস্তা (১৩টন) সুপারিসহ ৩জনকে আটক করা হয়। তিনি আরো জানান, তাঁদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়েরের পর আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

এবিএন/মোহাম্মদ ইমাম হোসেন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ