পীরগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে দুটি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ মার্চ ২০২৪, ১৩:৩৯

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ভ্রাম্যমাণ অভিযান চালিয়ে এ্যাপোলো ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার ইউনিট- ২ ও হিমালয় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার নামে দুইটি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করা হয়েছে। রবিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রমিজ আলম ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করেন।

অভিযানে এ্যাপোলো ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার ইউনিট- ২ ও হিমালয় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের বৈধ কাগজপত্র না থাকায় ডায়াগনস্টিক সেন্টার দুইটি বন্ধ করার ও চিকিৎসা সেবা থেকে বিরত থাকার নির্দেশ দেন ইউএনও রমিজ আলম। 

এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুল জব্বার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আব্দুর রহমান সোহান, পীরগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নসরতে খোদা রানা উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী অফিসার রমিজ আলম বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী নিবন্ধন বিহীন ডায়াগনস্টিক সেন্টারগুলোতে অভিযান চালানো হয়েছে। 

এ্যাপোলো ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার ইউনিট- ২ ও হিমালয় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের বৈধ কাগজপত্র না থাকায় তাদেরকে চিকিৎসা সেবা থেকে বিরত থাকতে বলা হয়েছে এবং ডায়াগনস্টিক সেন্টার দুটি আপাতত বন্ধ করে দেয়া হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। 

এবিএন/বিষ্ণুপদ রায়/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ