বোচাগঞ্জে ত্রি-মুখী সংঘর্ষে আহত ৫

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ মার্চ ২০২৪, ১৪:২৭

দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ-দিনাজপুর সড়কের গঙ্গাপুর নামক স্থানে যাত্রীবাহী ২টি কোচ ও ট্রাকের সাথে ত্রি-মুখী সংঘর্ষে কোচের ৫ যাত্রীসহ হানিফ এন্টারপ্রাইজের সুপার ভাইজার গুরুতর আহত হয়েছে।

আজ ৩ মার্চ রবিবার সকাল সাড়ে ৯টার দিকে সেতাবগঞ্জ হতে হানিফ এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহী কোচ-ঢাকা মেট্রো-ক-১৫-০৮৩৩ ঢাকার উদ্দেশ্যে ছেড়ে গেলে বোচাগঞ্জ উপজেলার গঙ্গাপুর নামক স্থানে দিনাজপুর হতে ছেড়ে আসা ট্রাক ঢাকা মেট্রো-ট-১৩-০৮৩৬ এর সাথে সংঘর্ষ হলে ঢাকা থেকে ছেড়ে আসা অপর শ্যামলী পরিবহনের ১টি কোচ-ঢাকা মেট্রো-ব-১৫-১১০৩ দুর্ঘটনায় পতিত হানিফ এন্টারপ্রাইজকে ধাক্কা দেয়। ত্রি-মুখী সংঘর্ষে ৫ জন যাত্রী আহত হয়। কোচের মধ্যে থাকা সকল যাত্রী নিরাপদে বেড়িয়ে আসতে পারলেও হানিফ এন্টারপ্রাইজের সুপার ভাইজার মোঃ রাসেল কোচের ভিতর আটকা পড়ে যায়। 

খবর পেয়ে সেতাবগঞ্জ থেকে ফায়ার সার্ভিস এসে হানিফ কোচের দরজা কেটে গুরতর আহত অবস্থায় সুপারভাইজার রাসেলকে উদ্ধার করে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। 

অন্যান্য আহতদের সেতাবগঞ্জ হাসপাতালে প্রেরণ করা হয়। দুর্ঘটনার খবর পেয়ে দিনাজপুর জেলা পুলিশ সুপারের একটি উদ্ধারকারী চেইন পুলি ঘটনাস্থলে এসে গাছের সাথে ধাক্কা খাওয়া হানিফ পরিবহনকে উদ্ধার করে যোগাযোগ ব্যবস্থা সচল করে। এছাড়াও এ সময় বোচাগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে সার্বিক তদারকি করেন। 

বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ ডালিম সরকার ও বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আফছার আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবু মামুন ঘটনাস্থলে ছুটে যান। এলাকাবাসী জানান, গঙ্গাপুরের এই বাকটিতে প্রায়শাই দুর্ঘটনা ঘটছে। 
    
এবিএন/মোঃ সাজ্জাদুল আযম/জসিম/গালিব 

এই বিভাগের আরো সংবাদ