বালিয়াকান্দিতে রেলমন্ত্রীকে গণসংবর্ধনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ মার্চ ২০২৪, ১৪:০২

রাজবাড়ীকে বলা হয় ‘রেলের শহর’। জেলার পাঁচটি উপজেলায়ই রয়েছে রেলপথ। আর প্রতিটি লাইন দিয়ে নিয়মিত চলাচল করছে বেশ কয়েকটি ট্রেন। 

ফলে দেশের একটি ব্যস্ততম রেলরুট এলাকা হিসেবে পরিচিতি পেয়েছে রাজবাড়ী জেলা। 

সেই জেলায় একমাত্র পূর্ণ মন্ত্রী হিসেবে মন্ত্রীসভায় স্থান পাওয়া রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপি‘কে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে। তিনি রাজবাড়ীর প্রথম ব্যাক্তি হিসেবে বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী হয়েছে। 

নিজ উপজেলায় প্রথম আগমন উপলক্ষে স্থানীয় আওয়ামীলীগ শনিবার বিকাল ৪টার দিকে বালিয়াকান্দি উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে এ সংবর্ধনার আয়োজন করে। এতে দলীয় নেতাকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার কয়েক হাজার মানুষ মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে রেলপথ মন্ত্রী জিল্লুল হাকিম তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী তাকে পূর্ণ মন্ত্রী করায় রাজবাড়ীবাসীকে সম্মানিত করেছেন। রেলপথ মন্ত্রী হিসেবে রাজবাড়ীতে রেলের সুদিন ফিরিয়ে আনতে নানা উদ্যোগের কথা জানিয়ে বলেন, রাজবাড়ী এক সময় রেলেরঘাটি ছিলেন, যে সকল ট্রেন বন্ধ হয়ে গেছে সেগুলো পুনরায় চালু করার উদ্যোগ গ্রহন করা হবে। রাজবাড়ীতে আধুনিক রেল স্টেশন স্থাপন করা হবে সেই সাথে রেলওয়েকে একটি লাভজনক প্রতিষ্ঠানে পরিণত করে প্রধান মন্ত্রীর আস্থার প্রতিদান দেয়ার জন্য যা যা করতে হয় তাই করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন তার সহধর্মিনী সাইদা হাকিম রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যান একে এম শফিকুল মর্শেদ আরুজ, বালিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদা আবুল কালাম আজাদ উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির রাজবাড়ী পৌরসভার মেয়র শেখ আলমগীর হোসেন তিতু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আব্দুল হান্নান মোল্লা সাধারণ সম্পাদক সমছুল আলম সুফি, উপজেলা আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মী  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ ছাত্রলীগের সকল নেতাকর্মী প্রমুখ।

এবিএন/খন্দকার রবিউল ইসলাম/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ