বেড়া উপজেলা আইনশৃঙ্খলা বিষয়ক কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ মার্চ ২০২৪, ১৭:১২

পাবনা বেড়া উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা বৃহস্পতিবার  সকাল ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভা কক্ষে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. মোরশেদুল ইসলাম। পবিত্র কোরআন তেলাওয়াত ও পবিত্র গীতা পাঠ এর মধ্য দিয়ে সভার কার্যক্রম শুরু হয়। 
       
বেড়া উপজেলার আমিনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশিদ ও বেড়া মডেল থানার তদন্ত (ওসি) মো. সিদ্দিক হোসেন কর্মকর্তাদ্বয় উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা বিষয়ে উপস্থিতিদের অবহিত করেন। উন্মুক্ত আলোচনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বিভিন্ন প্রসঙ্গে আলোকপাত করেন এবং সিদ্ধান্ত গ্রহণ করেন। প্রশাসনের পক্ষ থেকে উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক এবং সুন্দর রাখতে সভায় উপস্থিত সমাজের বিভিন্ন  পেশাজীবী ও এলাকাবাসীর প্রতি আহবান জানান হয়। মাদক, চুরি-ডাকাতি ছিনতাই, ইভটিজিংসহ অসামাজিক কার্যকলাপ প্রতিরোধ বিষয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন ইউএনও। 

সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেসবাহ উল হক, মহিলা ভাইস চেয়ারম্যান শায়লা শারমিন ইতিসহ উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপজেলা নয়টি ইউনিয়নের চেয়ারম্যান বিভিন্ন পেশাজীবী সংগঠনের কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এবিএন/নির্মল সরকার/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ