আজকের শিরোনাম :

কোটচাঁদপুরে ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৫১

ঘাস কেটে বাড়ি ফেরা হল না ফাহাদ হোসেনের। ট্রেনের ধাক্কায় মারা গেলেন ৭ম শ্রেণীতে পড়ুয়া ওই ছাত্র। আজ বুধবার সকালে ঘটনাটি ঘটেছে কোটচাঁদপুরের রাঙ্গিয়ারপোতা গ্রামের পাশের রেললাইনের উপর। যশোর জিআরপি পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছেন। 

মৃতের চাচা ইউপি সদস্য আলী হোসেন বলেন, আমার  বড় ভাই সামাদ সর্দার। তাঁর দুই ছেলে ফাহাদ হোসেন (১৪) আর তৌফিক হোসেন। ভাই বিদেশে থাকে। এ কারনে দুই ভাই পড়া লেখা করেন। আর বাড়ির কাজও করেন। বুধবার সকালে প্রাইভেট পড়তে যান। এরপর বাড়িতে এসে মোটরসাইকেল নিয়ে গরুর ঘাস কাটার জন্য রেললাইন পার হয়ে মোটরসাইকেল নিয়ে ভুট্রার ঘাস কাটতে মাঠে যাচ্ছিল।

এ সময় খুলনা থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী ট্রেনের ধাক্কায় মটর সাইকেল দুমড়ে-মুচড়ে যায়। ছিন্ন বিচ্ছিন্ন হয়ে যায় ফাহাদ হোসেনের শরীর। খবর পেয়ে তাঁর স্বজনরা তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যান। 

ফাহাদ হোসেন কোটচাঁদপুরের রাঙ্গিয়ার পোতা গ্রামের  সামাদ সর্দারের ছেলে। সে এলাঙ্গী মফেজ উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র। 

এ ব্যাপারে কোটচাঁদপুরের স্টেশন মাস্টার গোলাম রসুল বলেন, রুপসা ট্রেনে দূর্ঘটনা ঘটেছে। ট্রেনটি কোটচাঁদপুর স্টেশন ছাড়ে ৯টার সময়। এখন আর খবর দেয়া লাগে না। ঘটনার পর যে কেউ ছবি তুলে দিলে জানাজানি হয়ে যায়। 

যশোর জিআরপি থানার উপপরিদর্শক (এসআই)  শহিদুল ইসলাম বলেন, ঘটনাস্থলে যায় আগে। তদন্তে যদি কারো কোন অভিযোগ না থাকে তাহলে রেখে যাব। আর যদি অভিযোগ থাকে সে ক্ষেত্রে আইনগত ব্যবস্থা নিতে হবে। 

এবিএন/সুব্রত কুমার/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ