আজকের শিরোনাম :

বেড়ায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৫২

পাবনার বেড়ায় জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৪, র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে পালন করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বর থেকে বেড়া উপজেলা প্রশাসন ও পরিসংখ্যান অফিস এবং উপজেলা প্রশাসন ও স্থানীয় সরকার  প্রকৌশল অফিস পৃথক পৃথক  র‌্যালী বের করে। সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ সভাকক্ষে  আয়োজিত আলোচনা সভায় বেড়া উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা মোখলেনুর রহমান জাতীয় পরিসংখ্যান দিবস-২০২৪ নিয়ে পরিসংখ্যান বিষয়ে আলোকপাত ও এ বিষয়ে বিস্তারিত  আলোচনা করেন। 

জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে বিভিন্ন ইউনিয়নের জন প্রতিনিধিরা আলোচনায় অংশ নেন। উপজেলা প্রকৌশলী  মো.আক্তার-উজ-জাামান রাস্তা,কালর্ভাট,স্কুল সহ বিভিন্ন জন গুরুত্বপূর্ণ প্রকল্পের কাজের বিষয়ে তথ্য তুলে ধরেন। 

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান উপস্থিত না থাকায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেস বাহ-উল হক বিশেষ অতিথির বক্তব্য রাখেন এবং সভাপতি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার উপস্থিত না থাকায় সহকারি কমিশনার (ভূমি) রিজু তামান্না  জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৪ এর আলোচনা সভায় সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। 

আলোচনা সভায় প্রশাসনের বিভিন্ন দপ্তর, জনপ্রতিনিধি, শিক্ষাপ্রতিষ্ঠান, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

এবিএন/নির্মল সরকার/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ