আজকের শিরোনাম :

রাষ্ট্রপতির পুলিশ পদক পেতে যাচ্ছেন ফুলবাড়ীর এএসপি পারভেজ রানা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৪৫

সাহসিকতা, বীরত্বপূর্ণ ও গুরুত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম) পেতে যাচ্ছেন দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার আলাদীপুর ইউপি'র শ্রী হরিপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের গর্বিত সন্তান পারভেজ রানা। 

গত বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জন নিরাপত্তা বিভাগের উপ-সচিব সিরাজাম মুনিরা স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা যায়। 

২৭ ফেব্রুয়ারি (মঙ্গলবার) পুলিশ সপ্তাহের প্রথম দিনের কর্মসূচিতে প্যারেডে সালাম নেয়ার পর নিজ হাতে কর্মকর্তাদের পদক পরিয়ে দেবেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। 

সেই অনুষ্ঠানে সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি ও প্রশংসনীয় অবদানের জন্য রাষ্ট্রপতি পুলিশ পদক (পি.পি.এম) সাহসিকতা পদক পাবেন ফুলবাড়ীর এই কৃতি সন্তান।

এ বিষয়ে র‌্যাব-১ এর সহকারি পুলিশ সুপার পারভেজ রানা বলেন, পদক পাওয়ার কথা শুনে অনেক আনন্দিত লাগছে। এটা আমার কর্মের স্বীকৃতি। এজন্য আমি অনুপ্রাণিত ও উৎসাহিত। 

মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপি, র‌্যাবের মহাপরিচালক ও অন্যান্য সিনিয়র কর্মকর্তাসহ যারা আমাকে বিবেচনা করেছেন তাদের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরো বলেন, দাযত্বি¡ থেকে কখনো বিন্দুমাত্র বিচ্যুত হয়নি। সব সময় আন্তরিকতা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনে অবিচল ছিলাম এবং ইনশাআল্লাহ্ ভবিষ্যতেও নিষ্ঠার সঙ্গে অর্পিত দায়িত্ব পালনে সদা সচেষ্ট থাকব।

তার পদক পাওয়ার বিষয়টি প্রকাশ হলে পরিবারের লোকজন, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব এবং সুধী সমাজ তাকে সাধুবাদ জানিয়েছেন।

উল্লেখ্য, সামাজিক আন্দোলন নিরাপদ সড়ক চাই ফুলবাড়ী শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও ফুলবাড়ী অনলাইন প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক তাজুল ইসলাম এর স্যালক তিনি।

এবিএন/মোঃ আফজাল হোসেন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ