আজকের শিরোনাম :

ফুলবাড়ীতে ক্রয়কৃত জমির প্রতিপক্ষের গাছ কর্তন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৫৭

ফুলবাড়ী উপজেলার পৌরসভা এলাকার বারোকোনা গ্রামে লাকি সরকারের ক্রয়কৃত জমি থেকে প্রতিক্ষরা ৪০টি মেহগুনি গাছ কর্তন করে নিয়ে যায়। ফুলবাড়ী উপজেলার পৌরসভা এলাকার দক্ষিণ সুজাপুর গ্রামে নভেন্দু নারায়ন চৌধুরীর স্ত্রী লাকি সরকারের লিখিত অভিযোগ জানা যায়, গত রবিবার সকালে তিনি ব্যক্তিগত কাজে দিনাজপুরে চলে যান। বিকেল সাড়ে ৫টায় তিনি খবর পেয়ে বারোকোনা মোল্লাপাড়া গ্রামের গিয়ে দেখেন তার ক্রয়কৃত জমির ঘেরা বেড়া খুলে বাগান থেকে ৪০টি গাছ কর্তন করে নিয়ে যায় প্রতিপক্ষরা। 

এই ঘটনায় জমির মালিক লাকি চৌধুরী ফুলবাড়ী থানায় খবর দিলে ফুলবাড়ী থানার এএসআই সানোয়ার ঘটনা স্থলে গিয়ে একটি ট্রলিসহ গাছ উদ্ধার করে থানায় আনেন। গাছ ক্রেতা মোঃ আনোয়ার হোসেন ৪ ট্রলি গাছ ইতিমধ্যে নিয়ে চলে যায়। 

এই ঘটনার বিষয়ে কালিরহাট গ্রামের গাছ ক্রেতা মোঃ আনোয়ার হোসেন জানান, বিরামপুর উপজেলার দক্ষিণ সাহাবাজপুর গ্রামের সিরাজুল ইসলামের পুত্র মোঃ আমিনুল ইসলাম ও ফুলবাড়ী উপজেলার বারোকোনা গ্রামের মোহাম্মদ আলীর পুত্র মোঃ মনজুরুল হক আমার কাছে গাছ বিক্রয় করেন। 

এ বিষয়ে গাছের মালিক লাকি সরকার জানান, আমার প্রায় ৪ লক্ষ টাকার গাছ কেটে নিয়ে যায়। 

এই ঘটনায় ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, গাছের বিষয়টি নিয়ে বিরোধ রয়েছে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এবিএন/মোঃ আফজাল হোসেন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ