নলছিটিতে দুইজনকে কুপিয়ে হত্যা, আটক ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৩৫

ঝালকাঠির নলছিটিতে পৃথক দুটি ঘটনায় শ্রমিকলীগের কর্মীসহ দুইজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাতে শহরতলীর নান্দিকাঠি ও উপজেলার দক্ষিণ রানাপাশা গ্রামে দুটি হত্যাকা-ের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, গত রাতে ভাড়ায় চালিত মোটরসাইকেল সমিতির সভাপতি ও শ্রমিক লীগের কর্মী ইমরান হোসেনকে (৩৫) কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। রাত সাড়ে ৮টার দিকে পৌরসভার নান্দিকাঠি এলাকায় তাকে এলোপাথারি কুপিয়ে রাস্তার পাশে ফেলে রেখে যায়। গুরুতর অবস্থায় তাকে প্রথমে নলছিটি পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। একই রাতে উপজেলার দক্ষিণ রানাপাশা গ্রামে খলিলুর রহমান (৫০) নামে এক ব্যক্তিকে ঘরে ঢুকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। সকালে তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলী জানান, লাশ দুটি ময়না তদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। শ্রমিক লীগ কর্মী হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে। হত্যাকা-ে তাদের সংশ্লিষ্টতা পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিএন/কায়কোবাদ তুফান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ