হাটহাজারীতে পবিত্র শবে-বরাত উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:২১

হাটহাজারী উপজেলার ১নং ফরহাদাবাদ ইউপির ৭নং ওয়ার্ডস্থ ইউছুফ চৌধুরীর বাড়ির মৃত রহিম বক্স চৌধুরীর পুত্র আমেরিকা প্রবাসী মো.আমিন উল্লাহ বাহারের উদ্যোগে পবিত্র শবে-বরাত উপলক্ষ্যে নিজ এলাকার অসহায়-দরিদ্র ৪৬০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১১টা থেকে শুরু করে বিকেল পর্যন্ত ওই প্রবাসীর নিজ বাসভবনে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ১ কেজি মহিষের মাংস, ১ লিটার সয়াবিন তৈল, ১ কেজি পরিমাণ খেজুর, লবণ, ছোলা, চিড়া, পেঁয়াজ এবং এক প্যাকেট নুডুলস।

খাদ্যসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন এলাকার সমাজসেবক আতিকুল্লাহ চৌধুরী, নুরুল আলম চৌধুরী, আব্দুল হালিম মিস্ত্রী, মো. জালাল উদ্দীন, আব্দুল হামিদ চৌধুরী, লাভলু চৌধুরী এবং অতিথি ছিলেন হাটহাজারী প্রেস ক্লাব সহ-সভাপতি মো. হোসেন, দপ্তর সম্পাদক মো. আলাউদ্দীন। প্রতিবেশী বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মোহাম্মদ জালাল উদ্দীন, ওসমান প্রমুখ।

আমেরিকা প্রবাসী হাটহাজারী প্রেসক্লাব এর সাবেক কর্মকর্তা মো.আমিন উল্লাহ বাহার চৌধুরী তার নিজস্ব তহবিল থেকে ইতিপূর্বেও উপজেলার বিভিন্ন স্থানে অসহায়, দরিদ্র পরিবারের মধ্যে আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে আসছেন। তিনি সকলের প্রতি তার মরহুম বাবা মাসহ পরিবারের সবার জন্য দোয়া কামনা করেছেন।

এবিএন/মো. আলাউদ্দীন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ