নাজিরপুরে অটোরিকশার ধাক্কায় কৃষকের মৃত্যু, আহত ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:১৬

পিরোজপুরের নাজিরপুরে অটোরিকশার ধাক্কায় মো. হেমায়েত উদ্দিন শেখ হিমু (৪৮) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। এ সময় দুই ছাত্রী আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার (২১ ফেব্রুয়ারি) উপজেলার সদর ইউনিয়নের নাজিরপুর-মাটিভাঙ্গা সড়কের কবিরাজবাড়ি সংলগ্ন রাস্তায়। নিহত হেমায়েত উদ্দিন শেখ হিমু উপজেলার সদর ইউনিয়নের কলাতলা গ্রামের আজিম উদ্দিনের ছেলে। 

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই দিন সকাল ১১টার দিকে ওই কৃষক একটি ভাড়ায় চালিত ভ্যানে করে মাটিভাঙ্গার দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি অটো রিক্সা তাদের বহন করা ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ওই ভ্যানটিতে থাকা কৃষক হিমু সহ আছিয়া আক্তার (১৭) ও সওদা আক্তার নামের দুই বোন আহত হন। গুরুতর আহত হেমায়েত উদ্দিন শেখ হিমুকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার শিমুল কৌশিক সাহা বলেন, গুরুতর আহত হেমায়েত উদ্দিন হিমুকে উনন্ত চিকিৎসার জন্য খুলনা প্রেরন করা হয়েছে। 

এ ব্যাপারে নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম হাওলাদার বলেন, ঘটনাটি শুনেছি। এ ব্যাপারে কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। ধাক্কা দেয়া অটোরিকশাটিকে শনাক্ত করা য়ায়নি।

এবিএন/সৈয়দ বশির আহম্মেদ/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ