আজকের শিরোনাম :

সারিয়াকান্দিতে প্রেমিকাকে অপহরণ, গ্রেফতার ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:২৭

বগুড়া সারিয়াকান্দিতে প্রেমিক প্রেমিকাকে অপহরণ এবং প্রেমিকাকে শ্লীলতাহানি করার অভিযোগে ৩ যুবককে গ্রেফতার করেছে সারিয়াকান্দি থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত ৩ যুবক হলেন উপজেলার হাটশেরপুর ইউনিয়নের দিঘাপাড়া গ্রামের মাফুজার প্রামানিকের ছেলে দুলাল মিয়া (৩৬), খোদবলাইল পূর্বপাড়া গ্রামের মৃত শুটকু প্রামানিকের ছেলে বাবুল হোসেন (৪০) এবং পৌর এলাকার বারইপাড়া গ্রামের জাহিদুল ইসলামের ছেলে মোস্তাকিম জাহিদ মুন্না (৩০)। সোমবার রাতেই তাদেরকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে বগুড়া গাবতলী সুখানপুকুর নিজকাকড়া গ্রামের ভুক্তভোগী প্রেমিকার মা বাদী হয়ে সোমবার রাতে সারিয়াকান্দি থানায় একটি অপহরণ ও শ্লীলতাহানির মামলা দায়ের করেন। মামলার এজাহার সূত্রে জানা গেছে, রায়হান শাওন নামে  (ফেসবুকে আইডির) সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে গাবতলি সুখানপুকুর গ্রামের কদমতলী উচ্চ বিদ্যালয়ের ভুক্তভোগী ঐ মেয়ের। গত সোমবার সকালে ঐ মেয়ে প্রাইভেট পড়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর রায়হানের সাথে ঘোরাঘুরি করতে ব্যাটারি চালিত অটোরিকশায় সারিয়াকান্দির উদ্দেশ্য রওনা দেয়। পথিমধ্যেই তারা অপহরণ হয়। অপহরণকারীরা সাড়ে ১১টার দিকে তাদের সারিয়াকান্দি প্রেম যমুনার ঘাটে নিয়ে যায়। সেখান থেকে বিকাল সাড়ে ৫ টার দিকে তাদের হাটশেরপুর ইউনিয়নের হাসনাপাড়া স্পারের সামনে দিঘাপাড়া চরে নিয়ে যাওয়া হয়। একপর্যায়ে এ চরের নির্জন স্থানে নিয়ে গিয়ে অপহরণকারীরা রায়হানকে চর থাপ্পড় মেরে তাকে ভুক্তভোগী মেয়ের কাছে থেকে আলাদা করে। এরপর অপহরণকারীরা ঐ মেয়েকে নির্জন স্হানে নিয়ে গিয়ে তার শ্লীলতাহানি ঘটায়। এরপর ভুক্তভোগী মেয়ের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে অপহরণকারীরা ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়। পরে ভুক্তভোগী ঐ মেয়েকে সারিয়াকান্দি থানা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। ঘটনার সংবাদ পেয়ে ভুক্তভোগী ঐ মেয়ের বাবা এবং মা সারিয়াকান্দি থানায় উপস্থিত হয়ে ৪ জন ও কয়েকজনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন।

পরে থানার অভিযানে উপরোক্ত ৩ জনকে সোমবার রাতেই গ্রেফতার করা হয়েছে। মামলার অভিযুক্ত অপর আসামি পৌর এলাকার কুঠিবাড়ী গ্রামের হযরত আলী সরকারের ছেলে রতন সরকার (৩৫) পলাতক রয়েছে।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম বলেন, এ ঘটনায় আটক আসামীদের মঙ্গলবার দুপুরে বগুড়া জেলার আদালতে প্রেরণ করা হয়েছে। অপর আসামীদের গ্রেফতার করতে আমাদের পুলিশের অভিযান অব্যাহত আছে।

এবিএন/পাভেল মিয়া/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ