পোরশায় ৪ মাস পর কবর থেকে অফিস সহায়কের লাশ উত্তোলন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৪৬

নওগাঁর পোরশায় দাফন করার প্রায় ৪মাস পর মোকসেদ আলী(৫৫) নামের এক অফিস সহায়কের লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। তিনি উপজেলার সোমনগর উচ্চ বিদ্যালয়ের অফিস সহায়ক হিসাবে কর্মরত ছিলেন। 

মঙ্গলবার দুপুর ১২টায় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মনিরুজ্জামানের উপস্থিতিতে স্থানীয় সোমনগর কবর স্থান থেকে তার লাশ উত্তোলন করা হয়।

জানা গেছে, অফিস সহায়ক মোকসেদ আলী গত বছরের ৬নভেম্বর দিবাগত রাতে মারা যান। স্ট্রোকজনিত কারনে মোকসেদের মৃত্যু হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়। সে কারনে পরের দিন মঙ্গলবার জোহরের নামাজের পর সোমনগর মসজিদে মরহুমের নামাজে জানাজা শেষে স্থানীয় কবর স্থানে দাফন করা হয়েছিল। এর কিছুদিন পরে তার বোন সাপাহার উপজেলার মামুরিয়া গ্রামের শফিউদ্দিনের স্ত্রী হাসিনা বেগম তার ভাইয়ের মৃত্যুকে স্বাভাবিক নয় দাবি করে নওগাঁ ম্যাজিস্ট্রেট আদালতে মোকসেদ আলীর স্ত্রী জান্নাতুন ফেরদৌস ও একই গ্রামের নূর মোহাম্মদের ছেলে মিজানুর রহমানকে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে স্থানীয় থানা পুলিশ মিজানুর রহমান এবং ঔ গ্রামের লোকমানের ছেলে রহমত আলীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেন এবং মোকসেদের স্ত্রী জান্নাতুন আদালতে আত্মসমর্পণ করেন। 

আদালতে মামলার শুনানি শেষে আদালত মোকসেদ আলীর লাশ কবর থেকে তুলে ময়না তদন্তের জন্য নির্দেশ দেন। লাশ উত্তোলনের সময় সাপাহার সার্কেলের সহকারি পুলিশ সুপার এমএম সবুজ রানা, পোরশা থানার অফিসার ইনচার্জ আতিয়ার রহমান উপস্থিত ছিলেন। 

এবিএন/ডিএম রাশেদ/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ