প্রেসক্লাব চিলমারীর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংবর্ধনা ও হুইল চেয়ার বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১২:২১

কুড়িগ্রামের চিলমারীতে নানা আয়োজনের মধ্যদিয়ে প্রেসক্লাব চিলমারীর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে ১৭ ফেব্রুয়ারি শনিবার সকালে প্রেসক্লাবে কেক কাটার পর একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলার গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। পরে উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভা, কৃতী সংবর্ধনা ও শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়। 

প্রেসক্লাব সভাপতি মনিরুল আলম লিটুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন গোলাম হাবিব মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ জাকির হোসেন, আ’লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রেজাউল করিম লিচু, সাংবাদিক নাজমুল হুদা পারভেজ, ফজলুল হক, আব্দুর রহমান রতন, লাইভস্টক (৪৩তম বিসিএস) মো. তাছি উদ দৌলা বাপ্পী প্রমুখ। 

আলোচনা শেষে সমাজসেবায় বিশেষ অবদানের জন্য বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক ইঞ্জিনিয়ার মো. মতিয়ার রহমান, উপজেলার কৃতি সন্তান সহকারী পরিচালক (অনুষ্ঠান) বাংলাদেশ বেতার রংপুর এর মোছাঃ ফারহানা আর্জুমান বানু, অতিরিক্ত কৃষি অফিসার, উপজেলা কৃষি অফিসা গঙ্গাচরা রংপুর এর মোছাঃ মারুফা খাতুন, লাইভস্টক (৪৩তম বিসিএস) মো. তাছি-উদ দৌলা বাপ্পী, সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য ভোরের দর্পন প্রতিনিধি সহকারী অধ্যাপক মো. ফজলুল হককে সংবর্ধিত করে তাদের হাতে সম্মাননা স্বারক তুলে দেয়া হয়। পরে বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক ইঞ্জিনিয়ার মো. মতিয়ার রহমানের আর্থিক সহায়তায় ২ জন শারীরিক প্রতিবন্ধিকে হুইল চেয়ার প্রদান করা হয়।

এবিএন/গোলাম মাহবুব/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ