বঙ্গবন্ধুর ডাকে সবাই একত্রিত হয়েছিল বিধায় স্বাধীনতা অর্জন করেছি : শাহজাহান ওমর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:২৪

বঙ্গবন্ধুর ডাকে এদেশের মানুষ একত্রিত হয়েছিল বিধায় অল্প সময়ের মধ্যে বাংলাদেশ স্বাধীনতা অর্জন করেছিল, বঙ্গবন্ধু শুধু জাতির পিতা না, তিনি সপ্ন না দেখলে এবং এ দেশের মানুষ যদি একত্রিত না করতে না পারতেন  তাহলে পাকিস্তানি আরমিদের পারাজিত করা চারটি খানি কথা নয়, ইন্ডিয়াও জীবনেও পরাজিত করতে পারে নাই। এদেশের মানুষ একাত্রিত হয়েছিলো বিধায় অল্প সময়ে মধ্যে কিছু সংখ্যক মানুষ নিয়ে আমরা স্বাধীনতা অর্জন করতে পেরেছি। ইতিহাসে এত অল্প সময়ে কোন স্বাধীনতা হয় নাই। 

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের সংসদ সদস্য ব্যারিস্ট্যার এম শাহজাহান ওমর, বীর উত্তম কাঠালিয়া ইউএনও কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। আজ শুক্রবার বিকাল ৩টায় উপজেলা প্রশাসনের অয়োজনে উপজেলা পরিষদ মাঠে এ টুনামেন্ট অনুষ্ঠিত হয়। খেলায় উপজেলার ০৮টি দল অংশ গ্রহন করবেন। উদ্বোধনী ম্যাচে কাঠালিয়া সদর একাদশ ও চেঁচরীরামপুর একাদশ প্রতিদ্বন্দ্বীতা করেন। 

উপজেলা নির্বাহী অফিসার মোঃ নেছার উদ্দিন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ এমাদুল হক মনির, উপজেলার ক্রীড়া সংগঠক ও খেলোয়ারবৃন্দ। 

এবিএন/মোঃ আঃ রহিম রেজা/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ