বেড়া প্রেসক্লাবের কমিটি গঠন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৩৭

গত ২৯ নভেম্বর ২০২৩ তারিখে বেড়া প্রেসক্লাবের সভাপতি সরকার আরিফুর রহমান মৃত্যুবরণ করায় সভাপতি পদটি শূন্য হয়ে পড়ে। কমিটির সভাপতি নির্বাচিত করার লক্ষ্যে শুক্রবার সকাল ১০টায় ক্লাবটির কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়। 

আলোচনা সভার শুরুতেই সদ্য প্রয়াত সভাপতি আরিফুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে তার সহকর্মী বেড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বসন্ত দাস আলোচনা সভা শুরু করেন। 

ক্লাবের সদস্যরা আলোচনা সভায় অসহায় মানুষের কথা, সামাজিক উন্নয়ন এবং সাংবাদিকদের দেশ, সমাজ ও  জনগণের প্রতি দায়বদ্ধতাসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। বেড়া প্রেসক্লাবকে আরও গতিশীল করতে সভাপতি নির্বাচিত ও পূর্বের কমিটি পুনঃবিন্যাস করে একটি পূর্ণাঙ্গ কমিটির প্রস্তাব করা হয়। 
             
নির্মল কুমার সরকার সভাপতি (এবিনিউজ ২৪.কম), বসন্ত দাস, সহ-সভাপতি (দৈনিক ভোরের দর্পণ), মো. ওসমান গনি,সাধারন সম্পাদক (দৈনিক খোলা কাগজ,অনলাইন অনাবিল), শরিফুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক (বিডিসি ক্রাইম বার্তা, দৈনিক পাবনার আলো), মো. ফেরদৌস হাসান, সাংগঠনিক সম্পাদক (দৈনিক লাখো কন্ঠ), ডা. মো. ইয়ামিন আলী, কোষাধ্যক্ষ (দৈনিক সালাম বাংলাদেশ), সরকার আরিফ ইফতেখার, দপ্তর ও প্রচার সম্পাদক (দৈনিক কালবেলা), এস আর শাহ্আলম, সাহিত্য সম্পাদক (দৈনিক জনবানী), আলমগীর কবির পল্লব, তথ্য ও গবেষণা সম্পাদক (এশিয়ান টিভি), খাইরুজ্জামান (কামাল), কার্যকারী সদস্য,সিনিয়র রির্পোটার (বাসস), ওমর সরকার, কার্যকারী সদস্য (প্রকাশক ও সম্পাদক, দৈনিক এ যুগের দীপ), মো.আমানত হোসেন, কার্যকারী সদস্য (দৈনিক পাবনার চেতনা),  টি,আই,আরিফ (নবকুমার) কার্যকারী সদস্য (দৈনিক সংবাদ চর্চা), উপদেষ্টা হিসেবে রয়েছে অধ্যাপক শুশিল কুমার দাস (প্রতিষ্ঠাতা সভাপতি), আ,ফ,ম আব্দুস সামাদ (সাবেক সভাপতি), মো. সহিদুল ইসলাম (সাবেক সভাপতি), মো. মঈন উদ্দিন খান লোদী (দৈনিক ইছামতি)।
         
প্রস্তাবিত পূর্ণাঙ্গ কমিটি সর্বসম্মতিক্রমে গৃহীত হয় এবং কাধে কাধ মিলিয়ে মহান সাংবাদিকতা পেশাকে দেশ, জাতি ও সমাজকে এগিয়ে নেওয়ার দৃঢ় প্রত্যয় ঘোষণা করা হয়।

এবিএন/নির্মল সরকার/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ