নাজিরপুরে আগুনে বসতঘর পুড়ে ছাই

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৫৬

পিরোজপুরের নাজিরপুরে আগুনে পুড়ে ছাই হয়েছে উপজেলার মালিখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ওই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুমন মন্ডল মিঠুর বসতঘর। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে তার দাবি। ঘটনাটি ঘটেছে বুধবার (১৪ ফেব্রুয়ারি) রাতে উপজেলার মালিখালী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে।

ভুক্তভোগী ইউপি চেয়ারম্যান সুমন মন্ডল মিঠু বলেন, ঘরটি তার পিতা ওই ইউনিয়নের ৩ বারের চেয়ারম্যান রমেশ মন্ডলের আমলে তৈরী ও প্রায় ৭০ বছরের পুরানো। তিনি ওই ঘরের  পাশের বিল্ডিং এর নিচতলায় ছোট ভাই আর দোতালায় তিনি থাকেন। ঘরটিতে পরিবারের মালামাল রাখা হতো। ওই দিন রাত আনুমানিক আড়াইটার দিকে ওই ঘর থেকে আগুন লাগে। এতে ঘরে থাকা প্রায়  ৩০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এ ছাড়া সেখান থেকে লাগা আগুন ওই ঘরের পাশে থাকা দোতালা বিল্ডিং এ লাগে। এতে বিল্ডিং এর দোতালার সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এমন কি বিল্ডিংটিও পুরো ঝুঁকিপূর্ন হয়ে পড়েছে। তিনি বলেন, আগুন লাগার কোন কারন খুঁজে পাওয়া যাচ্ছে না। তবে বাড়িতে ক্লোস সার্কিট (সিসি) ক্যামেরা থাকলেও কোন নাশকতার উৎস পাওয়া যায় নি। 

নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. শাহ আলম হাওলাদার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ওই আগুনের সূত্রপাত হয়েছে।

এবিএন/সৈয়দ বশির আহম্মেদ/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ