আজকের শিরোনাম :

মদনে কলেজছাত্রীকে ধর্ষণ, থানায় মামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৩৫

নেত্রকোনার মদনে এক কলেজছাত্রী ধর্ষণ হয়েছে। এ ব্যাপারে ছাত্রীর মা বৃহস্পতিবার বিকালে মদন থানায় অভিযুক্ত সাজনকে (২২) আসামি করে একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত সাজন উপজেলার পৌর সদরের ৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মাসুদ মিয়ার ছেলে।  

থানা ও মামলা সূত্রে জানা যায়, পৌর সদরের একমাত্র জোবাইদা রহমান মহিলা ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির ছাত্রী মঙ্গলবার (১৩ ফেব্রুয়ায়ি) সকাল আনুমানিক দশটার দিকে বাসা থেকে বের হয়ে কলেজে যাওয়ার সময় জোরপূর্বক একটি চালের দোকানে নিয়ে যায় সাজন এবং বাহির থেকে একজন দোকানে তালা ঝুলিয়ে দেয়।  সেখানেই তাকে একাধিকবার ধর্ষণ করে। 

এ ব্যাপারে বৃহস্পতিবার মেয়েটির মা মদন থানায় সাজনকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। বৃহস্পতিবার মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠায় পুলিশ। 

ছাত্রীটি জানায়, মঙ্গলবার বাসা থেকে বের হয়ে কলেজে যাচ্ছিলাম। এ সময় সাজন আমাকে হাতে ধরে জোরপূর্বক একটি দোকানে নিয়ে যায়। তাৎক্ষণিক একজন লোক বাহির থেকে একটি তালা  ঝুলিয়ে দেয়। আমি ডাক চিৎকার করলেও শেষ রক্ষা পাইনি। তাই নিরুপায় হয়ে মাকে নিয়ে থানায় এসেছি। আমি চাই আমাকে যেভাবে ক্ষতি করেছে অন্য মেয়ে যেন আমারমত আর ক্ষতি না হয়। আমি সাজনের শাস্তি চাই। 

ছাত্রীর মা বলেন, আমার মেয়েটিকে দিন দুপুরে কলেজে যাওয়ার সময় রাস্তা থেকে তোলে নিয়ে সাজন ধর্ষণ করেছে। মেয়েটি বাসায় গিয়ে কান্নাকাটি কওে আমাকে জানিয়েছে। তাই আজ মেয়েকে থানায় নিয়ে এসেছি এবং সাজনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছি। আমরা আইনের উপর প্রদ্ধাশীল। আমি চাই সাজনের সর্বোচ্চ শাস্তি। 

মদন থানার ওসি উজ্জ্বল কান্তি সরকার জানান, এ ব্যাপারে ভিকটিমের মা সাজনকে অভিযুক্ত করে একটি অভিযোগ দায়ের করেন। এ নিয়ে থানায় একটি মামলা হয়েছে। বিষয়টি তদন্ত করছি। 

এবিএন/তোফাজ্জল হোসেন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ