আজকের শিরোনাম :

বোদায় হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৪৭

পঞ্চগড়ের বোদায় হাইওয়ে পুলিশের ‘সেবা সপ্তাহ’ শুরু হয়েছে। আগামী ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এ সেবা সপ্তাহ। এরই অংশ হিসেবে পঞ্চগড়ের বোদা হাইওয়ে থানা পুলিশের উদ্যোগে গত বুধবার সকালে বোদা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ শরিফুল ইসলামের নেতৃত্বে শতাধিক মানুষের অংশগ্রহণে হাইওয়ে থানার সামনে থেকে একটি র‌্যালী বের হয়। র‌্যালীতে বোদা হাইওয়ে থানার অফিসার, সদস্যগণ, মোটরযান চালক ও মালিক, এলাকার সচেতন ব্যক্তিরা উপস্থিত ছিলেন। র‌্যালী শেষে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

আলোচনা শেষে বোদা-পঞ্চগড় মহাসড়কে ও দেবীগঞ্জ এশিয়ান হাইওয়ে সড়কের গণপরিবহন ও প্রাইভেটকার চালকদের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। 

এ ব্যাপারে বোদা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ শরিফুল ইসলাম বলেন, হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ চলছে। এটি গত ১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে। চলবে আগামী ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত। এটি কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পালিত হচ্ছে। আমাদের উদ্দেশ্য জনসাধারণকে সচেতন করা। মহাসড়কে যাতে দুর্ঘটনা শূন্যের কোঠায় নামিয়ে আনা যায়, সেই লক্ষ্যে চালক, হেল্পার, মালিক ও জনসাধারণকে সচেতন করতে লিফলেট বিতরণ করা হচ্ছে।

এবিএন/মোঃ লিহাজ উদ্দীন মানিক/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ