র‌্যাব সদস্যদের কুপিয়ে আসামি ছিনতাই

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ১০:০২ | আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ১০:০৯

নরসিংদীর রায়পুরায় মাদক বিরোধী অভিযানের সময় র‌্যাবের উপর হামলা করে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। হামলাকারীরা র‌্যাব এর তিন সদস্যকে কুপিয়ে আহত করে ইউনুস আলী (৪০) নামের এক মাদক মামলার আসামিকে ছিনিয়ে নিয়ে যায়।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাত ৮ টার দিকে রায়পুরা উপজেলার নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দী এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে আহত ইমরান হোসেন (৩৫) নামে র‌্যাব ১ এর এক কনস্টেবলের নাম পাওয়া গেলেও বাকিদের তথ্য পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যায় ঢাকার র‌্যাব-১ ও নরসিংদীর র‌্যাবের ১১ এর একটি যৌথ দল মাদক বিরোধী অভিযানে নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দি এলাকায় অভিযান চালায়। এ সময় নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দী গ্রামের মাদক ব্যবসায়ী ইউনুস আলী (৪০) কে আটকের পর নিয়ে আসার সময় তার আত্মীয় স্বজন ও তার পক্ষের লোকজন ব্যারিকেড দিয়ে র‌্যাবের উপড় হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নিয়ে যায়। এ সময় হামলাকারীদের কোপে র‌্যাবের কনস্টেবল ইমরান হোসেনের মাথায় আঘাত লাগে ও হাতের আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে যায়। এছাড়া দুই র‌্যাবের আরও সদস্য গুরুতর আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ঢাকায় পাঠানো হয়। 

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সামসুল আরেফিন জানান, র‌্যাবের মাদক বিরোধী অভিযানে আসামি ধরে নিয়ে আসার সময় তাদের উপর হামলা হয়েছে। এতে তিন র‌্যাব সদস্য আহত হয়েছে। ইতিমধ্যে র‌্যাব, পুলিশ ও গোয়েন্দা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করছে।

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ