আজকের শিরোনাম :

লক্ষ্মীপুরে স্কুল থেকে চুরি হওয়া সেই শিশু মায়ের কোলে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৩০

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার তোরাবগঞ্জ অগ্রণী স্কুলের ক্যাম্পাস থেকে চুরি হওয়া ৯ মাস বয়সী শিশু মালিহা ইসলাম ওহি মায়ের কোলে ফিরেছে।

রোববার (১১ ফেব্রুয়ারি) দিবাগত রাতে রামগতি-কমলনগর সড়কের পাশে উপকূল কলেজ সংলগ্ন মিয়াপাড়া এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করে পুলিশ। তবে, শিশু চুরির সঙ্গে জড়িত নারীকে এখনো শনাক্ত করা যায়নি।

শিশু মালিহার মা মরিয়ম বেগম বলেন, ‘গতকাল রাত ১২টা পর্যন্ত আমরা থানায় ছিলাম। সেখান থেকে বাড়ি ফেরার ১০ মিনিটের মাথায় থানা থেকে ফোন আসে। পরে সেখানে গিয়ে আমার মেয়েকে দেখতে পাই। পুলিশ মালিহাকে আমার কোলে ফিরিয়ে দিয়েছে।’

তিনি আরও বলেন, ‘চার দিন পর আমার মেয়ে আমার কোলে ফিরেছে। আমার বুকটা ভরে গেছে। চুরির ঘটনার সঙ্গে যে জড়িত, তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হোক। আমি তার বিচার দাবি করছি।’

কমলনগর থানার ওসি (তদন্ত) আবদুল জলিল বলেন, রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে থানার নিকট উপকূল কলেজের পেছনে ইউসুফ নামের এক পথচারী কম্বল মোড়ানো একটি শিশু দেখতে পান। পরে তিনি চিৎকার দিয়ে লোকজন জড়ো করেন। থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শিশুটিকে উদ্ধার করে।

এর আগে, গত বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে অগ্রণী স্কুল অ্যান্ড কলেজের ক্যাম্পাস থেকে শিশুটি চুরি হয়। এ ঘটনায় নিখোঁজ শিশুর মা মরিয়ম বেগম থানায় সাধারণ ডায়েরি করেন।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ