আজকের শিরোনাম :

কাজিমুদ্দিন হত্যার মূলহোতা গ্রেপ্তার: নৃশংসতার প্রমাণ মিলল সিসি ক্যামেরায়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৪৭

সাভারের আশুলিয়ায় গলাকেটে ব্যবসায়ী ও পল্লীবিদ্যুৎ সমিতির ঠিকাদার কাজিমুদ্দিন হত্যা ক্লু খুঁজে পেয়েছে র‍্যাব। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) রাতে হত্যাকাণ্ডের মূল হোতা আব্দুল লতিফকে আশুলিয়া থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

বিষয়টি নিশ্চিত করে র‍্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

প্রসঙ্গত, ঢাকার আশুলিয়ায় কাজিম উদ্দিন (৫০) নামে পল্লী বিদ্যুতের এক ঠিকাদারকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। বুধবার (৭ ফেব্রুয়ারি) ভোরে ডেন্ডাবর এলাকায় তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত কাজিম স্থানীয় ওয়াজ উদ্দিনের ছেলে। তিনি পেশায় ব্যবসায়ী ও ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ঠিকাদার ছিলেন।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক সুরতহালে দেখা গেছে নিহতের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

নিহতের স্ত্রী সানজিদা আক্তার লিপি জানান, তার স্বামী তার গরুর ফার্মের পাশের একটি কক্ষে একা থাকতেন। ভোরে তার কক্ষ তালাবদ্ধ দেখেন। ভেতরে ঢুকে স্বামীর গলাকাটা লাশ বিছানার ওপরে পড়ে থাকতে দেখেন।

স্থানীয়রা জানায়, কাজিমের ঘরে সিসি ক্যামেরা আছে, দুর্বৃত্তরা সিসি ক্যামেরার ক্যাবল কেটে কক্ষে ঢুকে হত্যা করে ও বাইরে থেকে তালাবদ্ধ করে চলে যায়।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ