পিরোজপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই সহপাঠীর মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৪৫ | আপডেট : ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৪৭

পিরোজপুরের নাজিরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় মো. স্বাধীন শেখ (১৬) ও রহমত শেখ (১৫) নামের দুই সহপাঠীর মৃত্যু হয়েছে। এ সময় ওই মোটরসাইকেলে থাকা অপর সহপাঠী রহমাত শেখ গুরুতর আহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল সোয়া ৯টার দিকে উপজেলা মাটিভাঙ্গা ইউনিয়নের বরইবুনিয়া গ্রামে। নিহতরা স্থানীয় বরইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।

ওই বিদ্যালয় প্রধান শিক্ষক শুভ্রত রায় বলেন, বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান চলছে। কিন্তু সকাল সোয়া ৯টার দিক ওই বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র স্বাধীন শেখ, রহমত শেখ ও তানজিম শেখ ও ৩ সহপাঠী একটি মোটরসাইকেলে করে মাটিভাঙ্গার দিকে যাচ্ছিলো। এ সময় বরইবুনিয়া শহীদ মোল্লার বাড়ির সামনের রাস্তার পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লেগে স্বাধীন ও রহমতের  সেখানেই মৃত্যু হয়।  আর গুরুতর আহত তানজিম শেখকে উদ্ধার করে গোপালগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

স্থানীয়রা জানান, ওই ৩ সহপাঠী একটি মোটরসাইকেলে করে এবং অন্য এক বন্ধু অন্য একটি মোটরসাইকেলে করে পাল্লা দিয়ে চালিয়ে মাটিভাঙ্গার দিকে যাওয়ার কালে এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্বাধীন শেখ উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের  হোগলা বুনিয়া গ্রামের ডালিম শেখের ছেলে। আর রহমত শেখ একই ইউনিয়নের উত্তর পূর্ব বানিয়ারী গ্রামের মুকুল শেখের ছেলে। এ ছাড়া আহত তানজিম শেখ ওই একই ইউনিয়নের তারাবুনিয়া গ্রামের শহিদুল শেখের ছেলে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার জিনাত তাসনিম বলেন, রহমত শেখকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম হাওলাদার বলেন, ওই ছাত্ররা একটি মোটরসাইকেলে করে দ্রুত গতিতে মাটিভাঙ্গার দিকে যাওয়ার কালে  বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লেগে তারা আহত ও নিহত হন। নিহত একজনকে হাসপাতালে ও অন্যজন সেখানে আছে। ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এবিএন/সৈয়দ বশির আহম্মেদ/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ