দুমকীতে এক সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:০০

পটুয়াখালীর দুমকী উপজেলার লেবুখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পায়রা টোল প্লাজা সংলগ্ন ফোরকান মাতব্বরের ছেলে গোলাম রাব্বির স্ত্রী এক সন্তানের জননী মোসা: লামিয়া আক্তার হালিমার(২৩) গলায় ফাঁস দিয়ে রহস্যজনক অবস্থায় নিজ বসতঘরে পাওয়া গেছে। 

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে  উপজেলার লেবুখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ড এলাকার ফোরকান মাতব্বরের বাড়িতে এ ঘটনা ঘটে। হাবিবুর রহমান(৩) নামে তাদের একটি ছেলে সন্তান রয়েছে। স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ৫-৬ বছর আগে আঙ্গারিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের পশ্চিম আঙ্গারিয়া গ্রামের ইব্রাহিম খানের মেয়ে মোসা: লামিয়া আক্তার এবং লেবুখালি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ফোরকান মাতব্বরের ছেলে গোলাম রাব্বি'র প্রেমের সূত্রে বিয়ে হয়। বিয়ের পর থেকেই নানা বিষয়ে তাদের মধ্যে কলহ-বিবাদ লেগেই থাকত। একপর্যায়ে তাদের মধ্যে ডিভোর্স হয়ে যায় এবং পুনরায় বিয়ে করে তারা সংসার করেন। কিন্তু কলহ যেন তাদের পিছু ছাড়ে না। এর জের ধরেই (৬ ফেব্রুয়ারি) দিবাগত রাতে লামিয়ার মৃত্যু হয়েছে বলে দাবি তার পরিবারের। 

হালিমার মা লাইজু বেগম বলেন, আমার মেয়েকে প্রায়ই শশুর বাড়ির লোকজন মারধর করত এবং অবশেষে তারা আমার মেয়েকে মেরে ফেলেছে। 

দুমকী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মেয়ের বাবা মোঃ ইব্রাহীম খান বাদী হয়ে একটি অপমৃত্যুর মামলা করেছেন।

এবিএন/মোঃ আবদুল কুদ্দুস/জসিম/গালিব 

এই বিভাগের আরো সংবাদ