ভুরুঙ্গামারীতে সাংবাদিক জলিল সরকার স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:৪৯

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে দৈনিক আমাদের সময় ও উপজেলা প্রেসক্লাব ভুরুঙ্গামারীর প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম ডাঃ আঃ জলিল সরকার স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলা প্রেসক্লাব ভুরুঙ্গামারী আয়োজনে সিনিয়র ফাজিল মাদ্রাসা হলরুমে এ শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আ ব ম রুহুল রব্বানীর সভাপতিত্বে শোকসভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খালেদ হাসান। 

সম্মিলিত শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক ও মাই টিভির সাংবাদিক মাইদুল ইসলাম মুকুলের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ রুহুল আমিন, জেলা প্রেসক্লাব কুড়িগ্রামের সভাপতি অনিরুদ্ধ রেজা, সহ সভাপতি ফজলে রাব্বী এন্টনী, সাধারণ সম্পাদক আমিনুর রহমান, সাবেক বিআরডিবি চেয়ারম্যান ফজলুল হক, ভুরুঙ্গামারী মহিলা দাখিল মাদ্রাসার সুপার গোলাম মোস্তফা, সম্মিলিত শিক্ষক পরিষদের সহ সভাপতি মিজানুর রহমান নান্নু, সাংবাদিক শামসুজ্জোহা সুজন, মরহুমের স্ত্রী সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা পারভীন ও সন্তান শিক্ষক ও সাংবাদিক আলক্তগীন সরকার খোকন।  

সাংবাদিক জলিল সরকারের বর্ণাঢ্য সাংবাদিক জীবনের নানা দিক তুলে ধরে বক্তরা বলেন, জলিল সরকার পরিশ্রমী, মেধাবী ও সাহসী একজন সাংবাদিক ছিলেন। কর্মজীবনে তিনি হোমিও চিকিৎসক, ১ম শ্রেণির ঠিকাদার, বিআরডিবির সাবেক চেয়ারম্যান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটির দায়িত্ব পালন সহ সাংবাদিকতায় উজ্জ্বল দৃষ্টান্ত রেখে গেছেন। সাংবাদিকদের অধিকার আদায়ে আমৃত্য সংগ্রাম করে গেছেন। তার কর্মকান্ড সাংবাদিকতায় নতুন প্রজন্মকে প্রেরণা যোগাবে।

এ সময় বক্তারা প্রায়ত সাংবাদিক জলিল সরকারের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে অনুভূতি ব্যক্ত করেন এবং তাঁর মৃত্যুতে শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। পরে ইসলামপুর জামে মসজিদের ইমাম মাওঃ এনামুল হকের পরিচালনায় মরহুমের রুহের মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়। 

এবিএন/এ এস খোকন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ