রাজবাড়ীতে বাসচাপায় নিহত ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ০১:৪৩

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও এক নারী গুরুতর আহত হয়েছেন। শুক্রবার (২ ফেব্রুয়ারি) দুপুর ও বিকেলে ঢাকা খুলনা মহাসড়কের  জমিদার ব্রিজ এলাকায়  এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজবাড়ী সদর উপজেলার পাচুরিয়া ইউনিয়নের মুকুন্দিয়া গ্রামের মৃত মনছের মল্লিকের ছেলে আকবর মল্লিক (৪৮) ও গোয়ালন্দ পৌর এলাকার  শ্রীরাম দত্ত পাড়ার আজাদ মণ্ডলের ছেলে বিল্লাল হোসেন রনি (২৩)। আহত নারীর নাম শিল্পী বেগম (২০)। তিনি নিহত রনির স্ত্রী। নিহত আকবর আলী গোয়ালন্দ বাজারে ব্যবসা করতেন, রনির কম্পিউটার ও ফটোকপির দোকান ছিল।

জানা যায়, শুক্রবার দুপুর দেড়টার দিকে নিজ দোকান বন্ধ করে বাইসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন আকবর আলী। পথে জমিদার ব্রিজ এলাকায় এলে গোল্ডেন লাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে নিহত  রনির ফুপাতো ভাই জহিরুল ইসলাম জানান, বিকেলে স্ত্রী শিল্পী বেগমকে নিয়ে মোটরসাইকেলে ঘুরতে বের হয়েছিলেন । বিকেল সোয়া ৫ টার দিকে জমিদার ব্রিজ এলাকায় এলে ঢাকা থেকে ঝিনাইদহগামী এসডি পরিবহনের একটি যাত্রীবাহী বাস রনির মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে রনি ও তার স্ত্রী গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে দুজনকেই ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। ফরিদপুর হাসপাতালে নেয়ার পর চিকিৎসক রনিকে মৃত ঘোষণা করেন। রনির স্ত্রী শিল্পী ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে তার অবস্থাও আশঙ্কাজনক।

এদিকে, দুর্ঘটনার প্রতিবাদে সন্ধ্যায় মহাসড়কে গাছের গুঁড়ি ফেলে এক ঘণ্টা সড়ক অবরোধ করে রাখেন স্থানীয়রা। জমিদার ব্রিজ এলাকায় স্পিড ব্রেকার স্থাপনের দাবি জানান তারা। ফলে সড়কের উভয় পাশে যানজট তৈরি হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহলাদিপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম জানান, দুর্ঘটনাকবলিত বাস দুটি জব্দ করা হয়েছে। তবে বাসচালক ও সহকারী পালিয়ে গেছে। এ ঘটনায় পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ