আজকের শিরোনাম :

লক্ষ্মীপুরে সাংবাদিককে হত্যার হুমকি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:১৮

লক্ষীপুরের কমলনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবের সম্মানিত সভাপতি বিশিষ্ট সাংবাদিক ও হাজিরহাট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক ইসমাইল হোসাইন বিপ্লবকে মোবাইলে মাধ্যমে প্রাণনাশের  হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। 

বুধবার দুপুরের দিকে ইসমাইল হোসাইন বিপ্লব হাজিরহাট বাজারস্থ তার ব্যবসা প্রতিষ্ঠান মা হাফেজা মেডিকেল হল এ অবস্থান করছিলেন। এমন সময় অজ্ঞাত (+৮৮০১৮৭৯৬১৪২৫২) নাম্বার থেকে লক্ষ্মীপুরের সুলতানের ভাই পরিচয়ে বিপ্লবকে দোকানে এসে পায় নাই এবং সে কোনো জমি খরিদ করেছে কিনা এ বিষয়ে প্রশ্ন করেন। ইসমাইল হোসাইন বিপ্লব তার পরিচয় জানতে চাইলে মোবাইলের অপর প্রান্তে থাকা অজ্ঞাত সুলতানের ভাই পরিচয়ধারী বলেন ‘হত্যা করে লাশ ফেলে দেওয়ার পরে পরিচয় জানতে পারবেন‘ বলেই সংযোগ বিচ্ছিন্ন করেন।

পূর্ব কোন শত্রুতা না থাকা সত্ত্বেও  সুলতানের ভাই পরিচয়ধারী ওই দুর্বৃত্ত কমলনগর রিপোর্টাস ক্লাবের সভাপতি ইসমাইল হোসাইন বিপ্লবকে হত্যার হুমকি দিয়েছেন। 

এই নিয়ে ইসমাইল হোসাইন বিপ্লব কমলনগর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। যার নং ১৩৬২.।

এ বিষয়ে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ তহিদুল ইসলাম এ প্রতিবেদককে বলেন-‘আমরা যথাযথ তদন্ত করে এর বিহিত ব্যবস্থা গ্রহণ করব। হুমকিদাতাকে শিগগিরই আইনের আওতায় আনতে পারবো বলে আশা করছি। ’

এবিএন/অ আ আবীর আকাশ/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ