আজকের শিরোনাম :

আত্রাইয়ে ধর্ষণ চেষ্টা মামলায় গ্রেফতার ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ জানুয়ারি ২০২৪, ১২:০০

আত্রাইয়ে ধর্ষণ চেষ্টা মামলার মূল আসামী আসাদুল ইসলামকে (৩৮) পুলিশ গ্রেফতার করেছে। গতকাল মঙ্গলবার গ্রেফতারকৃত আসামিকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

মামলা সূত্রে জানা যায়, গত ২০ জানুয়ারি সকাল প্রায় ৮টার সময় ঘন কুয়াশার মধ্যে জামগ্রামের আঞ্জুয়ারা বিবি (৪০) নামের এক বিধবা মহিলা তার বাড়ি সংলগ্ন পাকা সড়কে গাছের পাতা ঝাড়– দিচ্ছিলেন। এ সময় একই গ্রামের  মৃত বুদাই প্রামাণিকের ছেলে আসাদুল ইসলাম (৩৮) ওই বিধবা মহিলাকে জাপটে ধরে জোরপূর্বক বিবস্ত্র করে ধর্ষনের চেষ্টা করে। এ সময় মহিলাটি তার হাতে থাকা ঝাটা দিয়ে আসাদুলকে আঘাত করে দৌড়ে পালিয়ে যায়। মহিলাটি স্থানীয় ইউপি সদস্য রুহুল আমিন সোহাগের নিকট বিচার প্রার্থী হলে তিনি বিচার না করেই বিষয়টিকে ধামাচাপা দিতে মহিলাকে চাপ প্রয়োগ করেন। এমনকি বিষয়টি কাউকে জানালে তাকে কর্মসৃজন প্রকল্পের কাজ থেকে অব্যাহতি দেয়ার হুমকি প্রদান করেন। অবশেষে নিরুপায় হয়ে তিনি গত ২৩ জানুয়ারী আসাদুল ইসলাম ও স্থানীয় ইউপি সদস্য রুহুল আমিন সোহাগকে আসামী করে আত্রাই থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন। অভিযোগ দাখিলের পর আত্রাই থানা পুলিশ তদন্ত শেষে ধর্ষণ চেষ্টার একটি মামলা রেকর্ড করেন। এর পরই পুলিশ মূল আসামী আসাদুলকে গ্রেফতার করে। আসামী স্থানীয় ইউপি সদস্য রুহুল আমিন সোহাগ এখনও গ্রেফতার হয়নি। 

মামলার তদন্তকারী কর্মকর্তা আত্রাই থানার এসআই ফিরোজ আহমেদ বলেন, মামলা রেকর্ডের পর মূল আসামিকে গ্রেফতার করা হয়েছে। গতকাল মঙ্গলবার গ্রেফতারকৃত আসাদুলকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

এবিএন/রুহুল আমিন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ