আজকের শিরোনাম :

শেরপুরে বন্যহাতির পায়ে পিষ্ট হয়ে কৃষক নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ জানুয়ারি ২০২৪, ১৬:১৫ | আপডেট : ৩০ জানুয়ারি ২০২৪, ১৬:১৭

শেরপুরের ঝিনাইগাতীতে বন্যহাতির পায়ে পিষ্ট হয়ে নুরুল ইসলাম (৬৫) নামের এক কৃষক নিহত হয়েছেন। সোমবার রাত ১০টায় উপজেলার কাংশা ইউনিয়নের তাওয়াকুচা সেগুনের চালি পাহাড়ি এলাকা থেকে ওই কৃষকের লাশ উদ্ধার করা হয়। নিহত কৃষক নুরুল ইসলাম পার্শ্ববর্তী গুরুচরণ দুধনই গ্রামের মৃত সাহার উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কৃষক নুরুল ইসলাম সোমবার সকাল সাড়ে ১০টার দিকে তার পালিত গরু পাহাড়ে নিয়ে ছেড়ে দেন। বিকেল ৫টার দিকে তিনি গরু আনতে আবার পাহাড়ে যান। কিন্তু পরে আর তিনি বাড়ি ফিরে আসেননি। রাত ৮ টার দিকে নুরুল ইসলামের আত্মীয়-স্বজন ও  পাড়া-প্রতিবেশীরা তার খোঁজে পাহাড়ে যান। পাহাড়ে খোঁজাখুঁজির একপর্যায়ে কৃষক নুরুল ইসলামের মুখ থেতলানো লাশের সন্ধান পান। পরিবারের সদস্য ও স্থানীয়রা বলছেন, নুরুল ইসলাম গরু খুঁজতে গহীন পাহাড়ে গেলে বন্যহাতির পায়ে পিষ্ট হয়ে মারা গেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ ভুঁইয়া বলেন, খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন পরিদর্শন করেছি।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল বলেন, নিহতের মুখের বাম পাশে থেতলানো দেখা গেছে। ওই ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ