আজকের শিরোনাম :

দ্বাদশ জাতীয় নির্বাচন ইতিহাসের শ্রেষ্ঠ নির্বাচন : নৌপ্রতিমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ জানুয়ারি ২০২৪, ১১:৪৮

নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, আমার প্রতি আপনাদের আস্থা ও ভালবাসায় আমি চিরঋণী। ২০০৮ সাল থেকে ২০২৪ সাল পর্যন্ত আপনারা আমার প্রতি যে আস্থা ও বিশ^াস স্থাপন করেছেন তার জন্য আমি চির কৃতজ্ঞ। আমি আপনাদের সন্তান আপনাদের সুখ দুখে আমি সব সময় আপনাদের সাথে ছিলাম ভবিষ্যতেও থাকবো ইনশাল্লাহ। তিনি বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ইতিহাসের শ্রেষ্ঠ নির্বাচন। যে নির্বাচনে কোন রকম দাঙ্গা হাঙ্গাম বা অপ্রতিকর কোন ঘটনা ঘটেনি। 

৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমাকে বিজয়ী করতে আওয়ামী, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, মহিলা লীগ, যুব মহিলা লীগের নেতা কর্মী সহ ব্যবসায়ী, শিক্ষক সমাজ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, ইমাম, পুরোহিত ও সর্বস্তরের মানুষ আমার নির্বাচনী প্রচারনায় অংশ নিয়েছিলেন এবারের নির্বাচনে আমি অভিভুত হয়ে গেছি। তিনি বলেন, আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে ভিশন নিয়ে টানা চতুর্থ বারের মত সরকার গঠন করেছে তা হচ্ছে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যেয়। 

গতকাল ২৭ জানুয়ারি শনিবার সকাল ১১টায় সেতাবগঞ্জ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বোচাগঞ্জবাসীর পক্ষ থেকে পুনরায় নৌ প্রতিমন্ত্রীর দায়িত্ব পাওয়ায় ফুলেল শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। বোচাগঞ্জ উপজেলা অওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ আফছার আলীর সঞ্চালনায় বিভিন্ন রাজনৈতিক সংগঠন, সামাজিক সংগঠন, সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান, প্রেসক্লাব, বিভিন্ন স্তরের মানুষ নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপিকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান। 

এবিএন/মোঃ সাজ্জাদুল আযম/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ