আজকের শিরোনাম :

সোনারগাঁওয়ে প্রবাসফেরত যুবককে কুপিয়ে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ জানুয়ারি ২০২৪, ১৬:৪৯

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পারিবারিক বিরোধের জেরে আল আমিন (৩৮) নামের এক প্রবাস ফেরত যুবককে কুপিয়ে হত্যা করেছে তারই চাচাতো ভাই সুজন।

আজ শুক্রবার (২৬ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে মেঘনা উপজেলার চালিভাঙ্গা এলাকার বালুর মাঠ থেকে আল আমিনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত আল আমিন সোনারগাঁও উপজেলার সম্ভুপুরা ইউনিয়নের ভিটিকান্দি এলাকার ইসমাইল মিয়ার ছেলে। তিনি সৌদি আরবে থাকতেন।

নিহতের স্বজনরা জানান, গতকাল বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে আল আমিনকে তার চাচাতো ভাই সুজন বাড়ি থেকে ডেকে নিয়ে যান। রাত হয়ে গেলেও তারা বাড়িতে ফিরে আসেনি এবং দুই জনের মোবাইল নম্বর বন্ধ পাওয়া যায়। পরবর্তীতে সুজন একা বাড়িতে ফিরে আসেন। সেসময় তার কাছে আল আমিনের কথা জিজ্ঞেস করলে তিনি কোনো সদুত্তর দিতে পারেননি। সুজনের কথায় সন্দেহ হলে কৌশলে তাকে সোনারগাঁও থানায় নিয়ে আটক করা হয়। মোবাইল নম্বরের সর্বশেষ লোকেশন ট্র্যাকিং করে আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে মেঘনা উপজেলার চালিভাঙ্গা এলাকার নির্জন বালুর মাঠ থেকে আল আমিনের লাশ উদ্ধার করে পুলিশ।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান জানান, আল আমিনকে হত্যার অভিযোগে সুজন নামের এক যুবককে আটক করা হয়েছে। মেঘনা থানা পুলিশ লাশ আমাদের কাছে হস্তান্তর করবে। ময়নাতদন্তের জন্য পরে মরদেহ মর্গে পাঠানো হবে।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ