আজকের শিরোনাম :

ঘোড়াঘাটে অটোভ্যান চালকের লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ জানুয়ারি ২০২৪, ১৮:৫৭

দিনাজপুরের ঘোড়াঘাটে ফরহাদ হোসেন (৩৫) নামের এক অটোভ্যান চালকের লাশ করেছে থানা পুলিশ।

বুধবার (২৪ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার রানীগঞ্জ বাজার-ডুগডুগীহাট রোডে ভাতছালা নামক এলাকায় মাঠে আবাদী জমির পানি নিষ্কাষনের ড্রেন থেকে এ লাশ উদ্ধার করা হয়। তিনি জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার গণেশপুর গ্রামের সেকেন্দার আলীর।

পুলিশ ও নিহতের আত্মীয় সূত্রে জানা গেছে, ফরহাদ হোসেন নামের ওই ব্যক্তি গত রবিবার বিকেল সাড়ে ৩টার দিকে জীবিকার তাগিদে অটোভ্যান নিয়ে বের হয়ে যান। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। পরে অনেক খোঁজাখুজি করে তার সন্ধান না পেয়ে গত ২২ জানুয়ারি সোমবার জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় একটি নিখোঁজ জিডি করেন। যাহার জিডি নং- ৯৩৪।

এ ব্যাপারে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), আসাদুজ্জামান আসাদ জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের বিষয়ে জেলা পুলিশ সুপার মহাদয়কে অবগত করে পার্শবর্তী পাঁচবিবি থানায় যোগাযোগ করা হলে উদ্ধারকৃত ব্যক্তির ভাই শাজাহান আলী এসে লাশটি সনাক্ত করেন। পরে লাশ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত ব্যক্তির কাছে থাকা অটোভ্যানটি কি হয়েছে তা এখনও উদঘাটন জানা যায়নি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এবিএন/মোহাম্মদ সুলতান কবির/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ