আজকের শিরোনাম :

নিকলীতে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০২৪, ১২:২৪

কিশোরগঞ্জ নিকলীতে ২৩ জানুয়ারি ২০২৪ মঙ্গলবার সকাল ১১.০০ ঘটিকায় নিকলী জি.সি পাইলট মডেল সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে, তত্ত্বাবধায়নে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘর, পৃষ্ঠপোষকতায় বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়, নিকলী উপজেলা প্রশাসনের আয়োজনে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

নিকলী উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া আক্তারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নিকলী উপজেলা সহকারী কমিশনার ভূমি প্রীতি লতা বর্মন, উপজেলা কৃষি অফিসার মোঃ সাখাওয়াত হোসেন, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আবু হানিফ, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শাহানাজ বেগম, সহকারী শিক্ষা অফিসার নাছিমা বেগম, তথ্যসেবা অফিসার তাসলিমা ফেরদৌসী, নিকলী জি.সি পাইলট মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কারার আব্দুর রশিদ, মোঃ পারভেজ আহম্মেদ, ইয়াকুব আলী মিলন, গৌতম দাস, সাংবাদিকবৃন্দসহ নিকলী উপজেলার বিভিন্ন স্কুলের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ। 

অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার আরাধন কুমার দেব। উদ্বোধনী অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ বিজ্ঞান ও প্রযুক্তি মেলার ১৪টি স্টল পরিদর্শন করেন। 

এবিএন/জয়দেব আচার্য্য/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ