আজকের শিরোনাম :

পত্নীতলায় ছিনতাই ও খুনের ঘটনায় গ্রেফতার ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০২৪, ১১:০০

নওগাঁর পত্নীতলায় অটো চার্জার ছিনতাই এবং খুনের ঘটনায় মূল আসামীকে গ্রেফতার, হত্যাকান্ডের রহস্য উদঘাটন এবং ছিনতাইকৃত অটো চার্জারটি উদ্ধার করেছ পত্নীতলা থানা পুলিশ।

পত্নীতলা থানা পুলিশের প্রেস ব্রিফিং থেকে জানাগেছে, গত ১১/০১/২০২৪ তারিখ সকাল অনুমান ৯ ঘটিকার সময় পার্শ্ববর্তী উপজেলা মহাদবেপুরর গোবন্দিপুর এলাকার মৃত ছফের আলীর ছেলে অটো চার্জার চালক আজিজার রহমান (৫০) নিজ বাড়ি থেকে অটো চার্জার নিয়ে ভাড়ার উদ্দেশ্যে বের হয়। সে মহাদেবপুর থানা এলাকায় বেলা ১১ ঘটিকা পর্যন্ত অটো চার্জার চালায়। এরপর তার জামাই বাদী আঃ রাজ্জাক তার শ্বশুর ভিকটিম আজিজার রহমানকে তার ব্যবহৃত মোবাইল নম্বরে কল করে মোবাইল ফোনটি বন্ধ পায়। রাত পর্যন্ত না পেয়ে বাড়ির লোকজনসহ আত্মীয় স্বজন বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে কিন্তু কোন সন্ধান না পেয়ে ১২/০১/২০২৪ তারিখ সকাল অনুমান ৮ ঘটিকার সময় ফেসবুকের মাধ্যমে জানতে পারেন নওগাঁ জেলার পত্নীতলা থানাধীন পত্নীতলা বাজার এলাকায় পত্নীতলা-সাপাহার পাকা রাস্তার ধারে একটি জমিতে একটি অজ্ঞাত পুরুষ ব্যক্তির মরদেহ পড়ে আছে। অতঃপর বাদীসহ আরো অনেকেই ঘটনাস্থলে এসে ভিকটিম আজিজার রহমানরে মরদেহ সনাক্ত করেন। 

এ সময় আজিজার রহমানের অটো চার্জারটি যার আনুঃ মূল্য ২ লক্ষ ৭৫ হাজার টাকা পাওয়া যায় না। এ ঘটনায় মৃতের জামাই মোঃ আঃ রাজ্জাক বাদী হয়ে অজ্ঞাতনামা দুষ্কৃতীকারী/দুষ্কৃতীকারীদের আসামী করে পত্নীতলা থানায় এজাহার দেয়। পতœীতলা থানার মামলা নং-১৪, তারখি-১২/০১/২০২৪ ধারা-৩০২/২০১/৩৭৯/৩৪ পেনাল কোড রুজু করা হয়। মামলা রুজুর পর ঘটনার মূল আসামী গ্রেফতার, ছিনতাই কৃত অটো চার্জারটি উদ্ধার এবং মামলার রহস্য উদঘাটনে পুলিশ তৎপর হয় এবং নওগাঁ জেলা পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হকের প্রত্যক্ষ নির্দেশনায় পত্নীতলা সার্কেলের অতরিক্তি পুলিশ সুপার মুঃ আব্দুল মুমিন এবং মহাদবেপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জয়ব্রত পাল এর নেতৃত্বে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাফফর হোসেন, পতœীতলা থানার অফিসার ও ফোর্সের সমন্বয়ে অভিযান পরিচালনার জন্য একটি শক্তিশালী চৌকশ পুলিশ টিম গঠন করা হয়। ২০/০১/২০২৪ তারখি সকাল ৭ ঘটিকার সময় বিশ্বস্ত সোর্স এবং তথ্য প্রযুক্তির সহায়তায় রংপুর জেলার পীরগঞ্জ থানাধীন সাতগাড়া গ্রাম হতে ১নং আসামি বগুড়া জেলার শিবগঞ্জ থানার মোঃ আজাহার আলীর ছেলে মোঃ হাদিউল ইসলাম ওরফে সজিবুর রহমান ওরফে জীবনকে গ্রেফতার করে এবং তার দেওয়া তথ্যের ভিত্তিতে ২০/০১/২০২৪ তারিখ সময় রাত্রী ৯.১৫ঘটিকায় বগুড়া জেলার সদর থানাধীন পীরগাছা বাজারস্থ ২নং আসামী বগুড়া জেলার গাবতলী থানার মৃত আফছার মোল্লার ছেলে মোঃ আশারাফুল ইসলাম ওরফে আশরাফ (৩৭) কে তার নিজ মেকানিকের দোকান হতে গ্রেফতার করা হয়। ২নং আসামিকে গ্রেফতার কালে তার হেফাজতে হতে অত্র মামলার ছিনতাইকৃত অটো চার্জার গাড়ীটি উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ১নং আসামী হত্যা কান্ড ও অটো চার্জার গাড়ী ছিনতাইয়ের কথা স্বীকার করে বলে পত্নীতলা থানা পুলিশের প্রেস ব্রিফিং থেকে জানা গেছে।

এবিএন/ব্রেলভীর চৌধুরী/জসিম/গালিভ 

এই বিভাগের আরো সংবাদ