সিলেটে প্রাইভেটকার খাদে পড়ে ৪ ছাত্রলীগকর্মী নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২৪, ০৯:২২

সিলেটের জৈন্তাপুরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার খাদে পড়ে ছাত্রলীগের চার কর্মী নিহত হয়েছেন। শুক্রবার (১৯ জানুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে সিলেট-জাফলং মহাসড়কে উপজেলার রাংপানি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জৈন্তাপুর উপজেলার পানিহারা হাটির আরছ মিয়ার ছেলে মেহেদি হোসেন তমাল, একই উপজেলার নিজপাট ইউনিয়নের রনদ্বীপ পালের ছেলে নিহাল পাল, নিজপাট জাঙ্গালহাটি গ্রামের হারুন মিয়ার ছেলে সুমন আহমেদ এবং কমলাবাড়ি এলাকার জুবায়ের আহসান। চারজনই জেলা ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন উসমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়ালি উল্লাহ বদরুল। তিনি জানান, রাত ১২টার দিকে তারা জৈন্তাপুর থেকে একটি প্রাইভেটকার নিয়ে জাফলংয়ের উদ্দেশে রওনা হয়। ৪ নম্বর বাংলাবাজার এলাকায় পৌঁছার পর চালক নিয়ন্ত্রণ হারালে প্রাইভেটকারটি ব্রিজের নিচে খাদে পড়ে যায়।

স্থানীয়রা দ্রুত উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। অন্য দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে নেওয়ার চেষ্টা করলে পথে তাদেরও মৃত্যু হয়। রাতেই মরদেহগুলো হাসপাতাল থেকে তাদের নিজ বাড়িতে নেওয়া হয়েছে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলামও।

দুর্ঘটনার খবর পেয়ে রাতেই ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে যান সিলেট সিটি করপোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, সিলেট মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস দিনার, মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোয়ার জাহান সৌরভ।

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ