আজকের শিরোনাম :

নিকলীতে শীতকালীন প্যাকেজ বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২৪, ১৭:৪১

কিশোরগঞ্জ নিকলীতে ১৮ জানুয়ারি ২০২৪ বৃহস্পতিবার সকাল ১১.৩০ ঘটিকায় নিকলী উপজেলার দামপাড়া ইউনিয়নের কারার মাহাতাব উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে ডাঃ কে.জামান বি.এন.এস.বি চক্ষু হাসপাতালের আয়োজনে ও বাস্তবায়নে, মুসলীম এ্যাইড ইউ.কে এর অর্থায়নে ও সহযোগিতায় নিকলী উপজেলার বিভিন্ন ইউনিয়নে ৪৫০ জন শীতার্ত মানুষের মাঝে শীতকালীন প্যাকেজ হিসাবে দামপাড়া ও কারপাশা ইউনিয়নে ২৩৫টি, সিংপুর ইউনিয়নের বাটিভরাটিয়া গ্রামে ১০৫টি ও গুরই ইউনিয়নে ১১০টি কম্বল বিতরণ করা হয়। 

১৯৮৩ সাল থেকে ডাঃ কে.জামান বি.এন.এস.বি চক্ষু হাসপাতাল ময়মনসিংহ, বৃহত্তর ময়মনসিংহের প্রত্যন্ত অঞ্চলসমূহে প্রাথমিক চক্ষু স্বাস্থ্যসেবা প্রদান সহ বিভিন্ন দিবস উদযাপন উপলক্ষে তথা চক্ষু স্বাস্থ্যর উপর গণসচেতনতামূলক কর্মকান্ড পরিচালনা করে আসছেন। এরই ধারাবাহিকতায় শীতকালীন প্যাকেজ বিতরণ এর একটি অংশ। শীতকালীন প্যাকেজ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মুসলীম এ্যাইড ইউ কে এর কান্ট্রি ডিরেক্টর ডঃ জেরীন খায়ের। 

এ সময় আরো উপস্থিত ছিলেন ডাঃ কে. জামান বি.এন.এস.বি চক্ষু হাসপাতালে কো-অডিনেটর শরীফুজ্জামান পরাগ, নিকলী উপজেলা সহকারী সমাজসেবা অফিসার মোঃ তৌহিদুল ইসলাম সৌরভ, ডাঃ কে. জামান বি.এন.এস.বি চক্ষু হাসপাতালে এসিট্রেন্ট ম্যানেজার হানিফ মাহমুদ খান, কিশোরগঞ্জ পৌর মহিলা কলেজের অধ্যাপক মোঃ ফরিদ আহম্মেদ, নিকলী মুক্তিযোদ্ধা আদর্শ ডিগ্রী কলেজের অধ্যাপক মোঃ আঃ মান্নান, বীর মুক্তিযোদ্ধা আব্দুর কাদির, নিকলী প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক জয়দেব আচার্য্য, মোঃ আবু সাইদ খান, চিম্ময় বাবু, আমজাদ হোসেন অরেলসহ বিভিন্ন ইউনিয়নের শীর্তাত্ত ব্যক্তিবর্গ। 

এবিএন/জয়দেব আচার্য্য/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ