আজকের শিরোনাম :

সুন্দরগঞ্জে সরকারি কর্মকর্তাবৃন্দের সাথে এমপি নিগারেরর মতবিনিময়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০২৪, ১৫:৪৮

গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ইঞ্জিনিয়ার আব্দুল্লাহ নাহিদ নিগার (সাগর) উপজেলার সকল সরকারি কর্মকর্তার সাথে মতবিনিময় করেছেন।

গতকাল বুধবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার তরিকুল ইসলাম। মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ নিগার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ তথা স্মার্ট উপজেলা হিসেবে সুন্দরগঞ্জকে গড়ে তোলার জন্য পরপস্পরের সহযোগিতা প্রয়োজন। এজন্য সকলকে একসঙ্গে কাজ করতে হবে। তিনি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করাসহ স্মার্ট সুন্দরগঞ্জ উপজেলাকে গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে সকলের সহযোগিতা কামনা করেন। তিনি আরও বলেন আপনারা যে যে দপ্তরের দায়িত্ব্ েরয়েছেন সেখানে থেকেই জনগণের সেবক হিসেবে কাজ করতে হবে। মনে রাখতে হবে জনগণের টেক্সের টাকাই আপনাদের বেতন-ভাতা হয়। 

 মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিসেস আফরুজা বারী, উপজেলা স্বাস্থ্য প: প: কর্মকর্তা ডা. সায়্যিদ মুহাম্মদ আমরুল্লাহ, কৃষি কর্মকর্তা রাশেদুল কবির, প্রাণি সম্পদ কর্মকর্তা ড. সুমনা আক্তার, মৎস্য কর্মকর্তা তরিকুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার মমিন মন্ডল, থানা অফিসার ইনচার্জ মাহবুব আলম, অফিসার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওয়ালিফ মন্ডল প্রমুখ। এর আগে সাংসদ নিগার উপজেলা চত্ত্বরে পৌছলে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। 

এবিএন/শাহ মো: রেদওয়ান/জসিম/গালিব 

এই বিভাগের আরো সংবাদ