আজকের শিরোনাম :

কালিহাতীতে দাদাকে পিটিয়ে হত্যা করল নাতি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জানুয়ারি ২০২৪, ১৩:৩৬

টাঙ্গাইলের কালিহাতীতে পারিবারিক কলহের ঝগড়ায় আব্দুল মান্নান নামের এক বৃদ্ধ দাদাকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করেছে নাতি রাব্বী। মঙ্গলবার রাতে উপজেলার বাংড়া ইউনিয়নের আউলটিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আজ বুধবার সকালে কালিহাতী থানা পুলিশ নিহত মান্নানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মর্গে পাঠিয়েছে বলে ওসি কামরুল ফারুক জানিয়েছেন। 

নিহত দাদা আব্দুল মান্নান উপজেলা আউলটিয়া গ্রামের মৃত ময়নুদ্দিনের ছেলে। এ ঘটনার পর তার নাতি রাব্বী ও রাব্বীর মা পলাতক রয়েছেন। অভিযুক্ত রাব্বীর পিতা হায়দর আলী প্রবাসী।

নিহত মান্নানের ছেলে হাফিজ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যায় দাদা মান্নানের সঙ্গে নাতি রাব্বীর মা ও নাতির ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে দাদা মান্নান ও দাদি হাওয়া বেগমকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এতে দাদা ও দাদির শরীরে বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়। 

পরে পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় দাদা মান্নান ও দাদি হাওয়া বেগমকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন। আব্দুল মান্নান গুরুতর আহত থাকায় চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ঢাকা হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। 

এ বিষয়ে কালিহাতী থানার ওসি কামরুল ফারুক বলেন, নিহত আব্দুল মান্নানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। হত্যাকারীকে গ্রেফতারে অভিযান শুরু হয়েছে।

এবিএন/তারেক আহমেদ/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ