আজকের শিরোনাম :

পলাশবাড়ীতে প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের উদ্যোগে কম্বল বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জানুয়ারি ২০২৪, ১২:২৯

গাইবান্ধার পলাশবাড়ীতে প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের উদ্যোগে দুঃস্থ-গরীর ও শীতার্ত অসহায় ৩শ’ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার (১৬ জানুয়ারি) বিকেলে তৃতীয় দিনে পলাশবাড়ী প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রে দুস্থ-গরীর ও শীতার্ত অসহায় ৩শ’ মানুষের মাঝে প্রধান অতিথি হিসেবে কম্বল বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুল হাসান।

প্রশিকা গাইবান্ধা জোনের বিভাগীয় ব্যবস্থাপক আনন্দ মোহন-এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. লাইছুর রহমান ও প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের উপ-পরিচালক কামরুজ্জামান সামাদ। 

অন্যান্যদের মধ্যে পল্লী অগ্রগতি সংস্থার নির্বাহী পরিচালক সুরুজ হক লিটন, পলাশবাড়ী প্রেস ক্লাবের সভাপতি ফজলুল হক দুদু, প্রশিকা পলাশবাড়ী শাখা ব্যবস্থাপক ফজলুল করিম প্রধান, উন্নয়নকর্মী সোহেল খন্দকার, রিপন মিয়া, আশরাফুল ইসলাম, মাহিম মিয়া ও মোছা. সাবেরা খাতুন প্রমুখ। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন পলাশবাড়ী প্রশিকা উন্নয়ন এলাকার ব্যবস্থাপক সিদ্দিকুল আলম মৃধা। সার্বিক সহযোগিতায় ছিলেন প্রশিকা পলাশবাড়ী প্রশিকা মানবিক উন্নয়ন এলাকার সকলস্তরের কর্মীবৃন্দ। 

উল্লেখ্য; এদেশের একটি বে-সরকারী উন্নয়ন সংস্থা প্রশিকা। ১৯৭৬ সাল থেকে দেশের দরিদ্র জনগণের ভাগ্যোন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের প্রধান নির্বাহী সিরাজুল ইসলামের পৃষ্টপোষকতায় দুর্যোগ ব্যবস্থাপনা, ত্রাণ ও পুনর্বাসন কর্মসুচির আওতায় প্রতিবছরের ন্যায় এ বছরও গাইবান্ধা জেলায় ১২শ’ কম্বল বরাদ্দ করেছেন। এসব কম্বল জেলা সদর, সাঘাটা ও পলাশবাড়ী উপজেলা প্রশিকার শাখা অফিস থেকে পর্যায়ক্রমে বিতরণ চলমান রয়েছে। 

এবিএন/আরিফ উদ্দিন/জসিম/গালিব 

এই বিভাগের আরো সংবাদ