হালুয়াঘাটে হাজারো জনতার ফুলেল শুভেচ্ছায় সিক্ত নবনির্বাচিত এমপি সায়েম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০২৪, ১১:০৬

৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) সংসদীয় আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়ে বিপুল ভোটে এমপি নির্বাচিত হওয়ায় হাজারো জনতার ফুলেল শুভেচ্ছা ও ভালবাসায় সিক্ত হলেন মাহমুদুল হক সায়েম।

রবিবার (১৪ জানুয়ারি) দুপুরে নিজ এলাকায় পৌঁছালে বিভিন্নস্তরের নেতাকর্মীরা হাজারো মোটরসাইকেল ও গাড়ী বহর শোভাযাত্রার মাধ্যমে খন্ড খন্ড অংশে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় তিনি কয়েকটি স্থানে পথসভায় যোগ দেন। শপথ গ্রহণের পর নিজ এলাকায় সফর উপলক্ষে নবনির্বাচিত এমপিকে একনজর দেখার জন্য তার এলাকায় হাজারো মানুষের ঢল নামে। হাত নেড়ে উপস্থিত জনতার অভিবাদন গ্রহণ করেন। 

ফুলেল সংবর্ধনা শেষে জয়িতা প্রাঙ্গণে আয়োজিত পথসভায় নবনির্বাচিত সংসদ সদস্য মাহমুদুল হক সায়েম বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিগত দিনে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে এলাকার বিভিন্ন উন্নয়ন করার চেষ্টা করেছি। এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত করে আমাকে ঋণী করেছেন, দোয়া করবেন যেন আমি আপনাদের এ ভালোবাসার প্রতিদান দিতে পারি। সকলের সহযোগিতায় অবহেলিত এই হালুয়াঘাট-ধোবাউড়াকে আধুনিক উপজেলা হিসাবে উপহার দিতে চাই। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জনগণের উদ্দেশ্যে নির্বাচনী এলাকার যোগাযোগ ব্যবস্থা, কৃষি এবং শিক্ষা ব্যবস্থার সার্বিক উন্নয়নের অঙ্গীকার প্রদান করাসহ চাঁদাবাজি বন্ধে সকলের সহযোগিতা কামনা করেন।

এ সময় নেতাকর্মীদের পাশাপাশি উপজেলার ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরাও নবনির্বাচিত সাংসদকে শুভেচ্ছা জানান। একই দিনে পার্শ্ববর্তী উপজেলা ধোবাউড়ায় নবনির্বাচিত সংসদ সদস্যের গণসংবর্ধনা আয়োজন করা হলে অনুষ্ঠানে নতুন সাংসদকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন আওয়ামী লীগের একাংশের নেতকর্মীসহ স্থানীয় জনতা। 

হালুয়াঘাট উপজেলায় সংবর্ধনা অনুষ্ঠানে সাবেক উপজেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল মোতালেব-এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব কামরুল ইসলাম। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সদস্য সাবেক ইউপি চেয়ারম্যান নবী হোসেন, নাজিম উদ্দিন আব্দুল মতিন মতি, রফিকুল ইসলাম বাদশা প্রমুখ। 

উল্লেখ্য যে, ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনে গত ৭ জানুয়ারী অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ট্রাক প্রতীক নিয়ে নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জুয়েল আরেং-কে ১৯ হাজার ৬৭৯ ভোটের ব্যবধানে পরাজিত করে স্বতন্ত্র প্রার্থী থেকে ১ম বারের মত এমপি নির্বাচিত হন মাহমুদুল হক সায়েম। এ আসনে মোট ৭ জন বৈধ প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। 

এবিএন/সাইদুর রহমান রাজু/জসিম/গালিব 

এই বিভাগের আরো সংবাদ