জলঢাকায় শীতার্ত মানুষের দ্বারে দ্বারে গিয়ে শীতবস্ত্র দিচ্ছেন থানার ওসি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ জানুয়ারি ২০২৪, ১২:২৬

উত্তরের জেলা নীলফামারীর জলঢাকা হিমালয়ের কাছে হওয়ায় বেড়েই চলছে শীতের প্রকোপ। এই হাড় কাপানো শীতের প্রকোপে বৃষ্টির মতো ঘন কুয়াশার চাদরে  গত ৭ দিন ধরে ঢাকা থাকায় সূর্যের মুখ দেখেনি মানুষ।

এদিকে শীতের দাপটে সবচেয়ে বেশি দুর্ভোগে পড়ছেন ছিন্নমূল সহ নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ। এ অঞ্চলের এসব শীতার্ত অসহায় দুস্থ মানুষদের শীত নিবারণের জন্য শীতার্ত মানুষের দ্বারেদ্বারে গিয়ে শীতবস্ত্র দিচ্ছেন জলঢাকা থানার অফিসার ইনচার্জ মুক্তারুল আলম। 

শনিবার সকাল থেকে রাত পর্যন্ত জলঢাকা পৌরসভা সহ উপজেলার বিভিন্ন এলাকায় দুস্থদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল কম্বল বিতরণ করেন থানার অফিসার ইনচার্জ মুক্তারুল আলম। এ সময় তিনি বলেন, পুলিশই জনতার  তাই জনতার পাশে থাকার জন্য এ হাড় কাপানো শীতের মাঝে আপনাদের কাছে এসেছি ভালবাসা নিয়ে।এটি একটি বস্ত্র হতে পারে তবে এর ভিতরে আপনাদের কে আমার ভালবাসা দিয়ে গেলাম। আপনারা ভাল থাকলে আমরা এবং দেশ ভাল থাকবে।

প্রতি বছরের ন্যায় এবারো শীতে তার নিজস্ব অর্থায়নে উপজেলাটিতে প্রায় সহস্রাধিক অসহায় দুস্থ শীতার্ত মানুষের মাঝে এসব কম্বল বিতারণ করা হয়। এ সময় থানা পুলিশের কর্মকর্তাসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার মানুষেরা উপস্থিত ছিলেন।

এবিএন/হাসানুজ্জামান সিদ্দিকী/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ