আজকের শিরোনাম :

ঘোড়াঘাটে শ্বশুরের মৃত্যুর শোকে পুত্রবধূর মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ জানুয়ারি ২০২৪, ১২:২২

দিনাজপুরের ঘোড়াঘাটে শশুরের মৃত্যুর সংবাদে শোক সইতে না পেরে পুত্রবধূর মৃত্যু হয়েছে। একই পরিবারের দু'জনের এ মৃত্যুর সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শনিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যার পূর্বে উপজেলার পালশা ইউপির বলাহার এলাকার ওহিউড়া গ্রামে এ মৃত্যুর ঘটনা ঘটে। মৃত পুত্রবধূ সানাউল হকের স্ত্রী। তিনি ডায়াবেটিস ও হার্ডের সমস্যায় ভুগছিলেন বলে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলে বাড়ির পাশে বাশঁ ঝাড় থেকে বাঁশ কেটে আনার সময় বাড়ির কাছাকাছি এসে রাস্তায় পড়ে গিয়ে সাহেব মিয়া (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়। ঠান্ডাজনিত কারণে স্ট্রোক করে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পরে আধা ঘন্টার ব্যবধানে শশুরের মৃত্যুর শোক সইতে না পেরে পুত্রবধূ ছমিরন বেগম (৪৫) অসুস্থ হয়ে পড়লে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. পার্থ জ্বিময় সরকার জানান, স্থানীয় লোকজন ছমিরন বেগম নামের এক গৃহবধূকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসেছিল। পরীক্ষা-নিরীক্ষার পর দেখা যায় হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

এবিএন/মোহাম্মদ সুলতান কবির/জসিম/গালিভ

এই বিভাগের আরো সংবাদ