আজকের শিরোনাম :

ছেলের কাঁধে ভর দিয়ে ভোট দিলেন ১০৫ বছর বয়সী সোবহান বেপারী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ জানুয়ারি ২০২৪, ১৪:০৬

সোবহান বেপারীর বয়স এখন ১০৫ বছর। বয়স বেড়ে যাওয়ায় অনেকটাই হারিয়ে ফেলেছেন চলাচলের ক্ষমতা। চলাচলের জন্য প্রয়োজন হয় অন্যের সাহায্য।

তাই জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিতে সাহায্য নিতে হয়েছে ছেলে নূরু মিয়া বেপারীর। ভোট দেওয়া হলে ছেলের কাঁধে ভর দিয়েই বাড়ি ফিরেছেন তিনি।

রবিবার (৭ জানুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে শরীয়তপুরের নড়িয়া উপজেলার মাইজপাড়া ইউনিয়নের ১৬ নং পালের চর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রে ভোট দেন তিনি।

সোবহান বেপারী মাইজপাড়া ইউনিয়নের জপসা এলাকার মৃত সাকিম আলী বেপারীর ছেলে। তার পরিবারে স্ত্রী জমিলা বেগমসহ ৪ ছেলে ও ২ মেয়ে আছে।

সোবহান বেপারীর ছেলে নূরু মিয়া বেপারী বলেন, ‘বাবার বয়স হয়ে যাওয়ায় একা একা চলাফেরা করতে পারেন না। বাড়িতে আমার স্ত্রী ও ছেলে-মেয়েরা দেখাশোনা করেন। ভোটের কথা শুনে বাবা ভোট দিবেন বললেন তাই ভোট দিতে নিয়ে এসেছি।’

সোবহান বেপারি বলেন, ‘জানি না আল্লাহ কতো দিন বাঁচিয়ে রাখে। জীবনের শেষ সময়ে এসে ভোট দিতে পেরে ভীষণ ভালো লাগছে। খুব ভালোভাবেই ভোট দিয়েছি।

কেন্দ্রটির প্রিসাইডিং অফিসার মুজাম্মেল হাওলাদার জানান, সকাল থেকে এখন পর্যন্ত কোনো অপ্রীতিকর করে ঘটনা ঘটেনি। কেন্দ্রটিতে মোট ভোটার সংখ্যা আছে ৩ হাজার ৭০৫।

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ